Car fire

নবান্নের কাছে চলন্ত গাড়িতে আগুন

রাস্তার মাঝে গাড়ি থামিয়ে বেরিয়ে যান চালক এবং সহযাত্রী। দাউ দাউ করে জ্বলতে দেখা যায় গাড়িটিকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২০ ২২:৪০
Share:

মাঝ রাস্তায় জ্বলছে গাড়ি। নিজস্ব চিত্র।

হাওড়ায় দ্বিতীয় হুগলি সেতুর অ্যাপ্রোচ রোডে নবান্নের কাছে একটি চলন্ত গাড়িতে আগুন লেগে গেল। যার জেরে ওই এলাকায় বেশ কিছুক্ষণ যানজট তৈরি হয়। খবর পেয়ে দমকল পৌঁছয় ঘটনাস্থলে। নিভিয়ে ফেলা হয় আগুন। গাড়িতে চালক ও আর এক জন যাত্রী ছিলেন। তবে আগুনে ২ যাত্রীর কেউ আহত হননি।

Advertisement

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সন্ধ্যা ৮টা নাগাদ কলকাতার দিক থেকে টোল প্লাজা পেরিয়ে হাওড়া কোনা এক্সপ্রেসের দিকে যাচ্ছিল গাড়িটি। সেই সময় হঠাৎই চলন্ত গাড়িটিতে আগুন লেগে যায়। রাস্তার মাঝে গাড়ি থামিয়ে বেরিয়ে যান চালক এবং সহযাত্রী। দাউ দাউ করে জ্বলতে দেখা যায় গাড়িটিকে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের একটি ইঞ্জিন। মিনিট পনেরোর চেষ্টায় দমকলকর্মীরা আগুন নিভিয়ে ফেলে। দমকল কর্মীদের প্রাথমিক অনুমান ইলেক্ট্রিক শর্ট সার্কিটের কারণে আগুন লাগে যায় গাড়িটিতে।

Advertisement

আগুন নেভানোর পর ব্রেক ডাউন ভ্যান দিয়ে পুড়ে যাওয়া গাড়িটি সরিয়ে নিয়ে যাওয়া হয়। ঘটনার জেরে বেশ কিছুক্ষণ যানজট ছিল ডাউন লেনে। পরে যান চলাচল স্বাভাবিক করেন কর্তব্যরত পুলিশ কর্মীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন