গোলাবাড়িতে ভাঙচুর হামলার অভিযোগ তৃণমূল নেতার নামে

এলাকা দখলের লড়াইয়ে উত্তপ্ত হয়ে উঠল হাওড়ার গোলাবাড়ি থানা এলাকার শশিভূষণ সরকার লেনের নন্দীবাগান কলোনি। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, শনিবার গভীর রাতে এক দল দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালায় কলোনিতে। তারা এলাকার দোকানগুলির সাইনবোর্ড ভেঙে দেয়, বাড়িগুলির দরজা ভাঙারও চেষ্টা করে। এমনকী, মহিলাদের শ্লীলতাহানিরও চেষ্টা করা হয় বলে অভিযোগ করেছেন স্থানীয়েরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৬ মে ২০১৬ ০১:৪৬
Share:

এলাকা দখলের লড়াইয়ে উত্তপ্ত হয়ে উঠল হাওড়ার গোলাবাড়ি থানা এলাকার শশিভূষণ সরকার লেনের নন্দীবাগান কলোনি।

Advertisement

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, শনিবার গভীর রাতে এক দল দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালায় কলোনিতে। তারা এলাকার দোকানগুলির সাইনবোর্ড ভেঙে দেয়, বাড়িগুলির দরজা ভাঙারও চেষ্টা করে। এমনকী, মহিলাদের শ্লীলতাহানিরও চেষ্টা করা হয় বলে অভিযোগ করেছেন স্থানীয়েরা। এলাকাবাসীরা জোটবদ্ধ হয়ে এই তাণ্ডব রুখে দেওয়ার চেষ্টা করলে হাতাহাতি বেধে যায় দুই পক্ষে। বাসিন্দাদের দাবি, দুষ্কৃতীরা গুলি এবং বোমাও ছুড়েছিল। যদিও পুলিশের পক্ষ থেকে গুলি ও বোমা ছোড়ার কোনও অভিযোগ স্বীকার করা হয়নি। এই ঘটনায় হতাহতের কোনও খবর নেই। স্থানীয় বাসিন্দা রূপেশ সাউ বলেন, ‘‘এই হামলার নেতৃত্বে ছিলেন তৃণমূল আশ্রিত দুষ্কৃতী রাহুল সিংহ। বিধানসভা নির্বাচনের আগে পুলিশ বেআইনি অস্ত্র-সহ রাহুলকে গ্রেফতার করেছিল। ভোট শেষ হতেই আবার এলাকায় গোলমাল বাধাচ্ছেন রাহুল।’’ যদিও রাহুলবাবু তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, ‘‘এলাকার মানুষেরাই যড়ষন্ত্র করে বেআইনি অস্ত্র-সহ আমায় ফাঁসিয়েছিল।’’ পুলিশ জানিয়েছে, তদন্ত শুরু হয়েছে। এই ঘটনার সঙ্গে রাজনীতির যোগ আছে কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন