Murder

বঁটির কোপে বধূহত্যা, ধৃত ৫

পুলিশ জানায়, নিহতের বাবা হারা মালিকের অভিযোগের ভিত্তিতে পূজার স্বামী সমীর বাগ, ভাসুর সুশান্ত বাগ-সহ পাঁচ জনকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবদদাতা

হরিপাল শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২০ ০৫:১৩
Share:

প্রতীকী ছবি।

বঁটি দিয়ে গলার নলি কেটে এক বধুকে হত্যার অভিযোগ উঠল তাঁর শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। বছর কুড়ির ওই যুবতীর নাম পূজা বাগ (২০)। বৃহস্পতিবার সন্ধ্যায় হরিপালের বকজোলা গ্রামে তাঁর শ্বশুরবাড়িতে ঘটনাটি ঘটে। পণ সংক্রাম্ত বিবাদের জেরেই ওই খুন বলে প্রাথমিক তদন্তে মনে করছে পুলিশ।

Advertisement

পুলিশ জানায়, বঁটি দিয়ে পূজার গলার নলি কেটে দেওয়া হয়েছিল। প্রচুর রক্তপাত হওয়ায় ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় পূজার শ্বশুরবাড়িতে ঠিক কী ঘটেছিল তা জানাতে পারেনি পুলিশ। পুলিশ সূত্রে জানানো হয়েছে, পূজার শ্বশুরবাড়ি থেকেই ফোনে ঘটনার কথা জানানো হয়। তারপর পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। পোলবায় পূজার বাপের বাড়ির লোকজন ঘটনার কথা জেনে হরিপাল থানায় আসেন। খুনিদের গ্রেফতারের দাবিতে কিছুক্ষণ বিক্ষোভ দেখান নিহতের পরিজনেরা। অভিযুক্তদের গ্রেফতার করা হবে বলে পুলিশ আশ্বাস দিলে বিক্ষোভ বন্ধ হয়।

Advertisement

পুলিশ জানায়, নিহতের বাবা হারা মালিকের অভিযোগের ভিত্তিতে পূজার স্বামী সমীর বাগ, ভাসুর সুশান্ত বাগ-সহ পাঁচ জনকে গ্রেফতার করে পুলিশ।

হুগলি জেলা পুলিশ সুপার (গ্রামীণ) আমনদীপ সিং বলেন, ‘‘পণের দাবি ছিল বলে শুনেছি। তবে এ ছাড়া অন্য কোনও কারণ ছিল কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে।’’

শুক্রবার ধৃতদের চন্দননগর মহকুমা আদালতে তোলা হয়। সমীর এবং সুশান্তকে বিচারক পাঁচ দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন। পূজার শ্বশুর, শাশুড়ি এবং জা-কে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন