Bandel

কিশোরী অপহরণে পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ, ব্যান্ডেল ফাঁড়িতে বিক্ষোভ

স্থানীয় একটি স্কুলে নবম শ্রেণির ওই ছাত্রীর পরিবারের অভিযোগ, ব্যান্ডেলের মাদ্রাজি পাড়ার বাড়ি থেকে তাকে অপহরণ করেছে প্রতিবেশী যুবক ঝুনঝুন মুদালিয়া।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ব্যান্ডেল শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২০ ২৩:৩৯
Share:

—নিজস্ব চিত্র।

এক কিশোরীকে অপহরণের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। তবে পুলিশ সেই অভিযোগ দায়ের করতে অস্বীকার করে বলে দাবি ওই কিশোরীর পরিবারের। এই ঘটনায় শনিবার রাতে হুগলি জেলার ব্যান্ডেল ফাঁড়িতে বিক্ষোভ দেখান এলাকাবাসী-সহ ওই পরিবারের সদস্যরা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ১৪ বছরের ঘাগরী শেরওয়ে শনিবার সকাল থেকে নিখোঁজ। স্থানীয় একটি স্কুলে নবম শ্রেণির ওই ছাত্রীর পরিবারের অভিযোগ, ব্যান্ডেলের মাদ্রাজি পাড়ার বাড়ি থেকে তাকে অপহরণ করেছে প্রতিবেশী যুবক ঝুনঝুন মুদালিয়া। পুলিশের কাছে ওই কিশোরীর পরিবার জানিয়েছে, শনিবার রাতে বাড়িতে একা ছিল ঘাগরী। সে সময় তাকে অপহরণ করা হয়।

ঘাগরীর মা লতা শেরওয়ের দাবি, অপহণের অভিযোগ করতে গেলেও ব্যান্ডেল ফাঁড়ি তা নেয়নি। পরে চুঁচু্ড়া থানায় অভিযোগ জানাতে গেলেও সেখান থেকে ফের ফাঁড়িতে পাঠিয়ে দেওয়া হয়। অনেক টালবাহানার পর অপহরণের অভিযোগ দায়ের করে ফাঁড়ির পুলিশ। কিশোরীর মামার অভিযোগ, তাঁর ভাগ্নিকে ভয় দেখিয়ে নিয়ে গিয়ে আটকে রাখা হয়েছে। অভিযুক্ত যুবকের পরিবার সব জেনেও কিছু বলতে চাইছে না।

Advertisement

৩৬ ঘণ্টা কেটে গেলেও কিশোরী বা অভিযুক্তের কোনও সন্ধান পাওয়া যায়নি। মেয়েকে খুঁজে দেওয়ার দাবিতে ফাঁড়িতে বিক্ষোভ দেখান কিশোরীর পরিবারের সদস্য-সহ এলাকাবাসীরা। এই ঘটনায় চুঁচু্ড়া থেকে বিশাল পুলিশ বাহিনী গিয়ে বিক্ষোভ থামায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন