shamik Bhattacharya

রিষড়া সেবা সদন চালু করার দাবিতে বিক্ষোভ বিজেপির

রিষড়া পুরসভা পরিচালিত সেবা সদন হাসপাতাল বছর চারেক ধরে বন্ধ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রিষড়া শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২০ ১৮:২১
Share:

রিষড়া পুরসভা পরিচালিত সেবা সদন হাসপাতাল বছর চারেক ধরে বন্ধ। নিজস্ব চিত্র

রিষড়া সেবা সদন চালু করার দাবীতে সেবা সদন গেটে অবস্থান বিক্ষোভ দেখাল বিজেপি। বৃহস্পতিবার বিজেপি রাজ্য নেতা শমীক ভট্টাচার্য্য এই অবস্থানে যোগ দেন। ছিলেন শ্রীরামপুর জেলা বিজেপির সাংগঠনিক সভাপতি শ্যামল বসু।

Advertisement

রিষড়া পুরসভা পরিচালিত সেবা সদন হাসপাতাল বছর চারেক ধরে বন্ধ। তাই নিয়ে শমীক বলেন,‘‘করোনা অতিমারির সময় একটা হাসপাতালের তৈরি পরিকাঠামো বন্ধ করে রাখা হয়েছে। কার অঙ্গুলি হেলনে সেবা সদন হাসপাতাল বন্ধ রয়েছে? রিষড়ার মানুষের দাবী হাসপাতাল খোলার। যাতে দলমত নির্বিশেষে এখানে পরিষেবা পেতে পারেন তাঁরা।’’

রাজ্য সরকারের ‘দুয়ারে সরকার’ কর্মসূচী নিয়ে শমীক ভট্টাচার্য বলেন,‘‘দুয়ারে সরকার যাক আর ছাদে, মানুষ সিদ্ধান্ত নিয়ে নিয়েছে এই সরকারের সঙ্গে আর থাকবে না।বিজেপির গৃহ-সম্পর্ক অভিযানকে নকল করে এই কর্মসূচী নেওয়া হয়েছে। আমরা তো শুনেছিলাম আগেই সারে সাত কোটি কার্ড বিলি হয়েছে। তাহলে এখন এত ভিড় কিসের? সরকার শ্বেতপত্র প্রকাশ করে বলুক কত টাকা খরচ হয়েছে এর জন্য।’’

Advertisement

আরও পড়ুন: দিল্লি বাধা না দিলে ৯ মাস আগেই উদ্বোধন হত সেতুর, বললেন মমতা

বৃহস্পতিবার শুভেন্দু ইস্যুতেও মুখ খোলেন শমীক। তিনি বলেন, ‘‘ঘোলাজলের রাজনীতি বিজেপি করে না।স্বচ্ছতার রাজনীতি করে। বিভাজনের রাজনীতি করে না, সমন্বয়ের রাজনীতি করে। জল ঘোলা ওদের দল করছে, আমরা ওই জল পরিষ্কার করতে যাব।

আরও পড়ুন: উৎসবের মরসুম যেতেই ফের শ্লথ পরিষেবা ক্ষেত্র, নামল উৎপাদন সূচকও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন