Serampore

শ্রীরামপুরে বিজেপির গৃহ সম্পর্ক অভিযানে হামলায় অভিযুক্ত তৃণমূল

অভিযানে থাকা মহিলা কার্মীদের সাথে অসভ্য আচরণ করা হয় বলেও অভিযোগ বিজেপি নেতৃত্বের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২১ ১৮:৫৯
Share:

বিজেপি-র গৃহ সম্পর্ক অভিযানে উত্তেজনা। —নিজস্ব চিত্র

গৃহ সম্পর্ক অভিযানে যাওয়া বিজেপি কর্মীদের উপর হামলা, মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। রবিবার এই ঘটনা ঘিরে উত্তেজনা ছড়ায় শ্রীরামপুরের পিয়ারাপুর খালধার এলাকায়। পিয়ারাপুর পুলিশ ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের করেছে বিজেপি। তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শ্রীরামপুরের পিয়ারাপুর খালধারে রবিবার গৃহ সম্পর্ক অভিযানে যান বিজেপি কর্মীরা। চলছিল মোদী সরকারের কর্মকাণ্ডের লিফলেট বিলি। ওই কর্মসূচির নেতৃত্বে ছিলেন বিজেপির শ্রীরামপুর সাংগঠনিক জেলা সভাপতি শ্যামল বসু ও শ্রীরামপুর-১ মণ্ডলের সভাপতি সোমনাথ চৌধুরী। তাঁদের অভিযোগ, ওই কর্মসূচির সময় তৃণমূল নেতা সুদর্শন বরের নেতৃত্বে তাঁদের উপর হামলা চালানো হয়। মারধর করা হয়। হুমকি দেওয়া হয় প্রাণে মেরে ফেলার। অভিযানে থাকা মহিলা কার্মীদের সাথে অসভ্য আচরণ করা হয় বলেও অভিযোগ বিজেপি নেতৃত্বের। ঘটনায় এক জন দলীয় কর্মী আহত হয়েছেন বলে দাবি বিজেপির।

বিজেপির আরও অভিযোগ, আক্রমণের পরে সোমনাথ চৌধুরীর বাড়িতেও হামলা করা হয়। তাঁর বাড়িতে ভাঙচুর করা হয়। বাড়িতে জনসাধারণকে বিলির জন্য রাখা শীতবস্ত্র লুট করা হয় বলেও অভিযোগ।

Advertisement

যদিও সব অভিযোগ অস্বীকার করে তৃণমূলে হুগলি জেলা সভাপতি দিলীপ যাদব বলেন, পিয়ারাপুরে দলের তরফ থেকে একটি খেলার আয়োজন করা হয়েছিল। সেখানে গিয়ে জোর করে বিশৃঙ্খলা সৃষ্টি করে বিজেপি। ওখানে থাকা দর্শক ও আয়োজকরা প্রতিবাদ করলে সেখান থেকে পালিয়ে যান বিজেপি নেতা-কর্মীরা। কাউকে মারধর করা হয়নি। বিজেপি মিথ্যা অভিযোগ করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন