BJP. Serampore

বিজেপি নেতার গাড়ি ভাঙচুরের প্রতিবাদে শ্রীরামপুরে অবরোধ বিজেপির

কবীরকে বাড়ি থেকে থানায় নিয়ে গেলে সেখানেও বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। সেখানে পুলিশের সঙ্গে বিজেপি কর্মীদের ধস্তাধস্তি হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

শ্রীরামপুর শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২০ ১৪:০৩
Share:

পুলিশের সঙ্গে বিজেপি কর্মীদের ধস্তাধস্তি। —নিজস্ব চিত্র

রবিবার রাতে শ্রীরামপুরে রাজ্য বিজেপি নেতা কবীর বোসের গাড়ি ভাঙচুরের প্রতিবাদে জিটি রোড অবরোধ করলেন দলীয় কর্মীরা। হুগলির শ্রীরামপুরের বটতলায় অবরোধ করে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী সমর্থকরা। অন্য দিকে কবীরকে আটক করে থানায় নিয়ে গেলে সেখানও বিক্ষোভ দেখান দলীয় কর্মীরা।

Advertisement

রাস্তায় মোটরবাইক রাখা ঘিরে বচসার জেরে শ্রীরামপুরের বল্লভপুর এলাকায় রবিবার রাতে কবীরের গাড়ি ভাঙচুরের অভিযোগ ওঠে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। পাল্টা কবীরের নিরাপত্তরক্ষীরা তৃণমূল কর্মীদের উপর লাঠিচার্জ করে বলে অভিযোগ। তাতে আহত হন ৩ তৃণমূল কর্মী। ঘটনার প্রতিবাদে কবীরের ফ্ল্যাটের সামনে রাতেই ধর্নায় বসেন শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

ঘটনা ঘিরে সোমবারও উত্তপ্ত এলাকা। সকালেই কবীরের আবাসনের সামনে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়। বটতলায় বিজেপি কর্মীরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান। কবীরকে বাড়ি থেকে থানায় নিয়ে গেলে সেখানেও বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। সেখানে পুলিশের সঙ্গে বিজেপি কর্মীদের ধস্তাধস্তি হয়।

Advertisement

আরও পড়ুন: শুভেন্দুকে নিয়ে জল্পনার মধ্যে মেদিনীপুরে মমতা, কী বার্তা দলনেত্রীর

আরও পড়ুন: শ্রীরামপুরে বিজেপি নেতার গাড়ি ভাঙচুর-সংঘর্ষ, অভিযোগ অস্বীকার তৃণমূলের

আবাসনের ভিতর থেকেই একটি ভিডিয়ো বার্তায় কবীর অভিযোগ করেছেন, ‘‘পুলিশ তাঁর বাড়ি ঘিরে রাখায় তিনি আতঙ্কিত। ওষুধ, জল চাইলেও দেওয়া হচ্ছে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন