ত্রিমুকুট পেল বয়েজ স্পোর্টিং

ঘরোয়া ক্রিকেটে ফের সাফল্য পেল চন্দননগর বয়েজ ক্লাব। চন্দননগর স্পোর্টিং অ্যাসোসিয়েশন (সিএসএ) আয়োজিত টি-টোয়েন্টি ক্রিকেট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে এই মরসুমে ত্রিমুকুট পেল তারা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ৩০ মে ২০১৬ ০৩:৪২
Share:

চ্যাম্পিয়ন দল। নিজস্ব চিত্র।

ঘরোয়া ক্রিকেটে ফের সাফল্য পেল চন্দননগর বয়েজ ক্লাব।

Advertisement

চন্দননগর স্পোর্টিং অ্যাসোসিয়েশন (সিএসএ) আয়োজিত টি-টোয়েন্টি ক্রিকেট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে এই মরসুমে ত্রিমুকুট পেল তারা। ফাইনালে বয়েজ স্পোর্টিং ৮ উইকেটে হারায় চন্দননগর বয়েজ অ্যাথলেটিক ক্লাবকে। এর আগে সিএসএ আয়োজিত সিনিয়র ক্রিকেট লিগ এবং অনূর্ধ ১৬ ক্রিকেট লিগেও চ্যাম্পিয়ন হয় চন্দননগর বয়েজ স্পোর্টিং ক্লাব।

সম্প্রতি টি-টোয়েন্টি ক্রিকেট প্রতিযোগিতাটির ফাইনা‌ল হয় শহিদ কানাইলাল ক্রীড়াঙ্গনে (কুঠির মাঠ)। টসে জিতে প্রথমে ব্যাট করে বয়েজ অ্যাথলেটিক। ১৯.৫ ওভারে ১০৭ রানে অলআউট হয়ে যায় অ্যাথলেটিক। জবাবে ব্যাট করতে নেমে বয়েজ স্পোর্টিংয়ের ক্রিকেটারেরা শুরু থেকেই মারমুখী ছিল। বোলিংয়ের সঙ্গে ব্যাটিংয়েও সফল হন মিঠুন দত্ত। ওপেন করতে নেমে ২৯ বলে ৫১ রান করে অপরাজিত থাকেন তিনি। মাত্র ৯ ওভার ৩ বলে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে ফেলে স্পোর্টিং।

Advertisement

ফাইনাল ম্যাচটি পরিচালনা করেন সিএবি প্রেরিত অরূপ চট্টোপাধ্যায় ও শ্রীকান্ত বেহেরা। সেরা খেলোয়াড় নির্বাচিত হন মিঠুন। ম্যান অব দ্য সিরিজ হন চ্যাম্পিয়ন দলের সনৎ সাহা। একটি শতরান ও দু’টি অর্ধশতরান-সহ মোট ২৪২ রান করে প্রতিযোগিতার সেরা ব্যাটসম্যানের সম্মানও পান তিনি। ১৮টি উইকেট পেয়ে প্রতিযোগিতার সব থেকে বেশি উইকেট পেয়েছেন তীর্থঙ্কর ভাণ্ডারী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন