টুকরো খবর

দু’দিন ধরে নিখোঁজ এক যুবকের দেহ মিলল গ্রাম সংলগ্ন নয়ানজুলি থেকে। রবিবার সকালে আরামবাগের হরাদিত্য গ্রামের ঘটনা। পরাগ মালিক (২৪) নামে ওই যুবককে খুনের অভিযোগে গ্রামের ডেকরেটর ব্যবসায়ী দুই ভাইকে পুলিশ গ্রেফতার করেছে। ধৃতদের নাম নীতিশ কর্মকার এবং অসিত কর্মকার। পরাগ নীতিশবাবুদের দোকানে কাজ করতেন। ধৃতেরা খুনের অভিযোগ উড়িয়ে দিয়ে পুলিশের কাছে দাবি করেছেন, মিথ্যা অভিযোগে তাঁদের ফাঁসানো হয়েছে। পুলিশ জানায়, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Advertisement
শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৪ ০০:২৩
Share:

নিখোঁজ যুবকের দেহ নয়ানজুলিতে, ধৃত ২
নিজস্ব সংবাদদাতা • আরামবাগ

Advertisement

দু’দিন ধরে নিখোঁজ এক যুবকের দেহ মিলল গ্রাম সংলগ্ন নয়ানজুলি থেকে। রবিবার সকালে আরামবাগের হরাদিত্য গ্রামের ঘটনা। পরাগ মালিক (২৪) নামে ওই যুবককে খুনের অভিযোগে গ্রামের ডেকরেটর ব্যবসায়ী দুই ভাইকে পুলিশ গ্রেফতার করেছে। ধৃতদের নাম নীতিশ কর্মকার এবং অসিত কর্মকার। পরাগ নীতিশবাবুদের দোকানে কাজ করতেন। ধৃতেরা খুনের অভিযোগ উড়িয়ে দিয়ে পুলিশের কাছে দাবি করেছেন, মিথ্যা অভিযোগে তাঁদের ফাঁসানো হয়েছে। পুলিশ জানায়, ঘটনার তদন্ত শুরু হয়েছে। দেহটি ময়না-তদন্তে পাঠানো হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নীতিশবাবুদের দোকানে দীর্ঘদিন ধরে কাজ করতেন পরাগ। বিশ্বকর্মা পুজোর জন্য কয়েক দিন দোকানে সকাল থেকে রাত পর্যন্ত থাকছিলেন। কিন্তু গত শুক্রবার যাননি। পুলিশের কাছে অভিযোগে তাঁর স্ত্রী সুজাতা জানান, স্বামী অসুস্থ বোধ করায় শুক্রবার দোকানে যাননি। বিকেলে নীতিশবাবু তাঁকে বিশ্বকর্মার বিসর্জনে যাওয়ার জন্য ডেকে নিয়ে যান। তার পর থেকেই স্বামী আর ফেরেননি। শনিবার সকালে খোঁজ নিতে গেলে নীতিশবাবুরা তাঁকে জানান, পরাগ বিসর্জনের পরে ওই রাতেই বাড়ি ফিরে গিয়েছেন। রবিবার সকালে গ্রামবাসীরাই দেহটি দেখতে পেয়ে পুুলিশে খবর দেন। তার পরেই খুনের অভিযোগ তুলে গ্রামবাসীদের একাংশ নীতিশবাবু এবং তাঁর ভাইকে মারধর করে। পুলিশ গিয়ে দু’জনকে উদ্ধার করে। নীতিশবাবুরাই তাঁর স্বামীকে খুন করেছেন, এই সন্দেহে সুুজাতাদেবীর লিখিত অভিযোগের ভিত্তিতে দু’জনকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

ম্যানেজারের দেহ উদ্ধার

সিলিং ফ্যান থেকে গলায় দড়ির ফাঁস লাগানো অবস্থায় গোঘাটের দেবখণ্ড সমবায় কৃষি উন্নয়ন সমিতির ম্যানেজারের ঝুলন্ত দেহ উদ্ধার হল সমিতিরই একটি ঘর থেকে। রবিবার বিকেলের ঘটনা। মৃতের নাম অনন্ত চক্রবর্তী (৫৪)। বাড়ি দেবখণ্ডে। পুলিশের অনুমান, মানসিক অবসাদে তিনি আত্মঘাতী হয়েছেন। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, অনন্তবাবুর কাছেই সমিতির অফিসের চাবি থাকত। এ দিন সকালে বাড়িতে খাওয়া-দাওয়ার পরে তিনি বেরিয়ে যান। ছুুটির দিন সমিতির দরজা খোলা দেখে গ্রামবাসীদের কয়েক জন ভিতরে ঢোকেন। অনন্তবাবুর ঝুলন্ত দেহ দেখে পুলিশে খবর দেন। দেহটি ময়না-তদন্তে পাঠায় পুলিশ।

ক্যানালের পাড়ে যুবকের দেহ

ক্যানাল পাড় থেকে হাত পা বাঁধা অবস্থায় এক অজ্ঞাত পরিচয় যুবকের মৃতদেহ উদ্ধার করল পুলিশ। রবিবার ধনেখালির বাগনান এলাকার ঘটনা। পুলিশ সূত্রে খবর, এ দিন সকালে বাগনানের ক্যানাল পাড়ে বছর তিরিশের এক যুবককে হাত পা বাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখে বাসিন্দারা পুলিশে খবর দেন। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে।

আরামবাগে এসি বাস পরিষেবা

কলকাতা-আরামবাগ নন-স্টপ শীতাতপ নিয়ন্ত্রিত বাস পরিষেবা চালু করল দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা। শুক্রবার সকালে উদ্বোধন করেন আরামবাগের তৃণমূল বিধায়ক কৃষ্ণচন্দ্র সাঁতরা। আপাতত দু’টি বাস তারকেশ্বর হয়ে যাতায়াত করবে। ভাড়া ১৩০টাকা।

বৈদ্যবাটীতে শোভাযাত্রা

মাটিপাড়ার দুর্গাপুজোর সুবর্ণজয়ন্তীতে রবিবার এক বর্ণময় শোভাযাত্রা বৈদ্যবাটী পরিক্রমা করে। চিরাচরিত বাঙালি পোশাকে পরে ছেলে-মেয়েরা প্রভাত ফেরিতে অংশ নেন। ছিল ক্লাব ব্যান্ড, ট্যাবলো। আগামী রবিবার পুজোর উদ্বোধন করবেন রামকৃষ্ণ ইনস্টিটিউট অব কালচারের স্বামী দয়ারূপানন্দ। হচ্ছে বিভিন্ন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানও।

চক্ষু দান

ইচ্ছা অনুযায়ী মৃত্যুর পর চক্ষু দান করলেন এক ক্যানসার রোগী। চুঁচুড়ার ইমামবাজারের বাসিন্দা পেশায় গাড়িচালক সমীর সাহা (৫৪) দুবছর ধরে ক্যানসারে আক্রান্ত ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন