টুকরো খবর

সদ্যোজাত সন্তানকে মেরে পুকুরে ফেলে দেওয়ার অভিযোগে মা-বাবাকে গ্রেফতার করল রিষড়া থানার পুলিশ। শনিবার দুপুরে রিষড়ার ব্রাহ্মণডাঙা স্কুলের কাছে একটি পুকুর থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করে পুলিশ। প্রথমে তারা একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করে।

Advertisement
শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০১৪ ০০:৫০
Share:

সদ্যোজাতের দেহ পুকুরে, ধৃত বাবা-মা
নিজস্ব সংবাদদাতা • হিন্দমোটর

Advertisement

সদ্যোজাত সন্তানকে মেরে পুকুরে ফেলে দেওয়ার অভিযোগে মা-বাবাকে গ্রেফতার করল রিষড়া থানার পুলিশ। শনিবার দুপুরে রিষড়ার ব্রাহ্মণডাঙা স্কুলের কাছে একটি পুকুর থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করে পুলিশ। প্রথমে তারা একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করে। দেহ ময়না-তদন্তে পাঠানো হয়। ওই রাতেই এক পড়শি শরত্‌ সরণীর বাসিন্দা বিনা এবং কানাই মজুমদার নামে ওই দম্পতির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতেই রবিবার সকালে তাঁদের গ্রেফতার করেন রিষড়া থানার ওসি দেবাঞ্জন ভট্টাচার্য। কানাই রাজমিস্ত্রীর জোগাড়ের কাজ করেন। দুই ছেলেমেয়ে এবং স্ত্রীকে নিয়ে শরত্‌ সরনীর একটি বাড়িতে ভাড়া থাকেন। এ দিন শ্রীরামপুর আদালতে তোলা হলে বিচারক ধৃত দম্পতিকে ৫ দিন পুলিশ হাজতে পাঠানোর নির্দেশ দেন। তদন্তকারী পুলিশ অফিসারদের দাবি, মহিলা তাঁদের জানিয়েছেন, গত বৃহস্পতিবার বাড়িতেই তাঁর প্রসব হয়। ওই রাতেই তাঁরা শিশুটিকে মুখে কাপড় চাপা দিয়ে পুকুরে ফেলে দেন। জেলা পুলিশের এক অফিসার বলেন, “কি কারণে শিশুটিকে জলে ফেলা হয়েছিল, ধৃতদের জিজ্ঞাসাবাদ করে তা জানার চেষ্টা করা হচ্ছে।”

Advertisement

ফাইনালে আরামবাগ বিদ্যুত্‌ ও সারদাময়ী
নিজস্ব সংবাদদাতা • আরামবাগ

আরামবাগ মহকুমা সুপার লিগ ফুটবলের ফাইনালে উঠল আরামবাগ বিদ্যুত্‌ অ্যাথলেটিক ক্লাব এবং গোঘাটের বাজুয়া সারদাময়ী সেবা সঙ্ঘ। রবিবার একটি সেমিফাইনালে বিদ্যুত্‌ অ্যাথলেটিক ১-০ গোলে হারিয়ে দেয় রাঙামাটি পোনপাড়া আদিবাসী গাঁওতাকে। গোলটি করেন মনোতোষ হাঁসদা। অন্য সেমিফাইনালটি হয় শনিবার। বাজুয়া সারদাময়ী সেবা সঙ্ঘের সঙ্গে বেলেপাড়া অনিল স্মৃতি কিশোর সঙ্ঘের খেলাটি নির্ধারিত সময় পর্যন্ত ২-২ গোলে অমীমাংসিত থাকে। এর পরে সাডেন ডেথে ৬-৫ গোলে জিতে যায় বাজুয়ার ক্লাবটি। ফাইনালের দিন এবং তা কোথায় হবে, তা পরে জানানো হবে বলে জানিয়েছে লিগের আয়োজক মহকুমা ক্রীড়া সংস্থা।

পুকুরে ডুবে মৃত্যু শিশুর
নিজস্ব সংবাদদাতা • গোঘাট

পুকুরে পড়ে গিয়ে জলে ডুবে মৃত্যু হল দেড় বছরের একটি শিশুর। শনিবার বিকেলে গোঘাটের ইদলবাটি গ্রামের শুভজিত্‌ বেসরা নামে ওই শিশুটি বাড়ির লোকের অজান্তে পুকুরের ধারে খেলছিল। পুলিশ জানায়, কোনও ফাঁকে সে পড়ে যায়। স্থানীয় মানুষ শিশুটিকে উদ্ধার করে আরামবাগ হাসপাতালে ভর্তি করলে রাতে সে মারা যায়। দেহটি ময়না-তদন্তে পাঠানো হয়েছে।

বধূর ঝুলন্ত দেহ উদ্ধার

গলায় দড়ির ফাঁস লাগানো অবস্থায় এক বধূর ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। শনিবার রাতে আরামবাগের হিয়াতপুর গ্রামের ঘটনা। মৃতার নাম মমতা গুছাইত (১৯)। দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন