মদ্যপানের প্রতিবাদ, মারধরের নালিশ 

বাড়ির সামনে মদ খাওয়ার প্রতিবাদ করেছিলেন তিনি। এই ‘অপরাধে’ এক প্রৌঢ় এবং তাঁর পরিবারের লোকজনকে মারধরের অভিযোগ উঠল কিছু যুবকের বিরুদ্ধে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ২২ অক্টোবর ২০১৮ ০৫:১২
Share:

বাড়ির সামনে মদ খাওয়ার প্রতিবাদ করেছিলেন তিনি। এই ‘অপরাধে’ এক প্রৌঢ় এবং তাঁর পরিবারের লোকজনকে মারধরের অভিযোগ উঠল কিছু যুবকের বিরুদ্ধে। শনিবার রাতে চুঁচুড়ার কোদালিয়ার উত্তর সিমলা অঞ্চলে এই ঘটনায় আহত জয়দেব ঘোষ নামে ওই প্রৌঢ় থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে।

Advertisement

জয়দেববাবু বলেন, ‘‘ছেলেগুলোকে চিনি না। ওরা জনাপাঁচেক ছিল। প্রথমে পরিচয় জানতে চাই। উত্তর দেয়নি। মদের আসর বসানোর প্রতিবাদ করাতেই চেঁচামেচি, মারধর শুরু করে দেয়। ওরা আবার হামলা করতে পারে, এই আশঙ্কার কথা পুলিশকে জানিয়েছি।’’

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই সন্ধ্যায় জয়দেববাবু এবং তাঁর পরিবারের সকলে পাড়ার প্রতিমা বিসর্জন করতে গিয়েছিলেন। ফেরার সময়ে জয়দেববাবু দেখেন, তাঁর বাড়ির সামনে কয়েকজন অপরিচিত যুবক প্রকাশ্যে মদ্যপান করছে। তিনি প্রতিবাদ করলে বচসা বাধে। ততক্ষণে জয়দেববাবুর স্ত্রী, ভাইরাও সেখানে চলে আসেন। বচসার মধ্যে আচমকা ওই যুবকেরা জয়দেববাবুদের কিল-ঘুষি মারতে থাকে বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দারা চলে এলে অভিযুক্তেরা পালায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন