Coronavirus

চাল নিয়ে তদন্ত চাইলেন পুরপ্রধা‌ন

প্রশাসনের এক আধিকারিক জানান, বিষয়টি নিয়ে রেশন দফতরের এক আধিকারিককে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শ্রীরামপুর শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২০ ০৫:৫৫
Share:

প্রতীকী ছবি

রেশনের চাল শ্রীরামপুরের তৃণমূল কাউন্সিলর সন্তোষ সিংহের বাড়ির সামনে মজুত হচ্ছিল বলে অভিযোগ তুলেছে বিজেপি। এই নিয়ে প্রশাসনের কাছে তদন্ত দাবি করেছে তারা। এ নিয়ে পাল্টা মিথ্যাচারের অভিযোগে রাজ্য বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়ের বিরুদ্ধে থানায় এফআইআর করেছেন সন্তোষ। বিষয়টি নিয়ে তদন্ত চেয়ে সোমবার শ্রীরামপুরের মহকুমাশাসকের দফতরে চিঠি দিলেন পুরপ্রধান তৃণমূলের অমিয় মুখোপাধ্যায়।

Advertisement

সোমবার অমিয়বাবুর চিঠি ওই দফতরে জমা দেন সন্তোষ। পরে পুরপ্রধান বলেন, ‘‘আমাদের দলের এক কাউন্সিলরের বিরুদ্ধে অভিযোগ তোলা হয়েছে। আমরাও প্রকৃত সত্য জানতে চাই। তাই প্রশাসনের কাছে আবেদন করেছি যাতে তদন্ত করে বিষয়টি জানানো হয়। আমরা তা জনসমক্ষে প্রকাশ করব।’’

প্রশাসনের এক আধিকারিক জানান, বিষয়টি নিয়ে রেশন দফতরের এক আধিকারিককে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছিল। সোমবার তিনি এই বিষয়ে মহকুমাশাসকের কাছে রিপোর্ট দিয়েছেন।

Advertisement

বিজেপি নেতৃত্বের দাবি, শনিবার রেশনের চালের বস্তা ওই কাউন্সিলরের বাড়ির সামনে মজুত করা হচ্ছিল। সেই সংক্রান্ত ছবি তাঁদের হাতে পৌঁছয়। ওই ছবি তাঁরা মহকুমাশাসকের কাছে পাঠান। এই বিষয়ে তদন্ত করে দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নেিওয়ার দাবি জানান লিখিত ভাবে। কৈলাস বিজয়বর্গীয় ওই ছবি ফেসবুকে ‘পোস্ট’ করেন। সন্তোষের দাবি, ধনেখালির একটি চালকল থেকে তিনি ওই চাল কিনেছেন। তার যাবতীয় কাগজপত্র রয়েছে। তাঁর বাড়ির সামনের ছবির সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি এবং স্ট্যাম্প দেওয়া অন্য একটি ছবি জুড়ে দিয়ে বিজেপি অভিযোগ করছে। নির্দিষ্ট ওই ছবিটি অন্য কোনও জায়গার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন