Water Project

চণ্ডীতলায় জলপ্রকল্পের উদ্বোধন, ৬টি গ্রামে পৌঁছে দেওয়া হল পরিশ্রুত পানীয় জল

বিধায়ক জানিয়েছেন,রাজ্যের জনস্বাস্থ্য কারিগরী দফতরের উদ্যোগে এই প্রকল্প নির্মাণে প্রাথমিক পর্যায়ে ব্যয় হয়েছে আড়াই কোটি টাকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চণ্ডীতল‌া শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২০ ২৩:০৩
Share:

নিজস্ব চিত্র।

রাজ্য সরকারের জল স্বপ্ন প্রকল্পের উদ্বোধন হল চন্ডীতলা বিধানসভার বাকসা গ্রাম পঞ্চায়েতের ভুতোদিঘির ধার গ্রামে। শুক্রবার প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চন্ডীতলার বিধায়ক স্বাতী খন্দকার। পরিশ্রুত পানীয় জলের চাহিদা পূরণ হল। গ্রামে পৌঁছল নলবাহিত পানীয় জল। নলবাহিত পরিশ্রুত পানীয় জল পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হল প্রত্যেক বাড়িতে।

Advertisement

বিধায়ক জানিয়েছেন,রাজ্যের জনস্বাস্থ্য কারিগরী দফতরের উদ্যোগে এই প্রকল্প নির্মাণে প্রাথমিক পর্যায়ে ব্যয় হয়েছে আড়াই কোটি টাকা। প্রথম পর্যায়ে নির্মিত প্রকল্পের সুবিধা পৌঁছে দেওয়া হয়েছে ছ’টি গ্রামের প্রায় ২ হাজারের বেশি বাড়িতে। আপাতত ভুতোদীঘি, হোদরবাগান, বারো মন্দিরতলা, সাতরা পাড়া, মিত্র পাড়া, এবং চৌধুরী পাড়া— এই পাঁচ গ্রামের প্রত্যেক বাড়িতে নল বাহিত পানীয় জলের জন্য কলের ব্যবস্থা করে দেওয়া হয়েছে। পরবর্তী পর্যায় গোটা গ্রাম পঞ্চায়েতের সমস্ত বাড়িকেই এই প্রকল্পের আওতায় আনা হবে বলে জানান বিধায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন