অন্তঃসত্ত্বা বধূর ঝুলন্ত দেহ,গ্রেফতার স্বামী-শাশুড়ি

শ্বশুরবাড়ি থেকে ঝুলন্ত দেহ মিলল অন্তঃসত্ত্বা বধূর। তাঁকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে স্বামী ও শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি হুগলির রিষড়ার চারবাতি মোড় এলাকার। মৃতার নাম স্বপ্না দাস পাত্র (২৯)।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রিষড়া শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০১৭ ০১:২৩
Share:

শ্বশুরবাড়ি থেকে ঝুলন্ত দেহ মিলল অন্তঃসত্ত্বা বধূর। তাঁকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে স্বামী ও শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি হুগলির রিষড়ার চারবাতি মোড় এলাকার। মৃতার নাম স্বপ্না দাস পাত্র (২৯)। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ন’মাস আগে ভদ্রেশ্বরের বাসিন্দা ওই স্বপ্নার সঙ্গে রিষড়ার রাজেশ দাসের বিয়ে হয়। রাজেশ চটকলে কাজ করেন। মৃতার বাপের বাড়ির লোকজনের অভিযোগ, বিয়ের পর থেকেই পণের দাবিতে স্বপ্নার উপর শ্বশুরবাড়ির লোকেরা অত্যাচার করতেন। বুধবার সকালে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। দেহ ময়নাতদন্তের জন্য শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে পাঠানো হয়েছে। মৃতার দাদা শ্যামল পাত্রের অভিযোগ, ‘‘স্বপ্না অন্তঃসত্ত্বা ছিল। তার সত্ত্বেও বোনের স্বামী, দেওর ও শাশুড়ি অত্যাচার করত। বোনের চিকিৎসা পর্যন্ত ওরা করায়নি। বুধবার মা এবং ভাই স্বপ্নাকে বাপের বাড়িতে নিয়ে যেতে চেয়েছিলেন। কিন্তু তার শ্বশুরবাড়ির লোকেরা ছাড়েনি।’’ দোষীদের শাস্তির দাবিতে বধূর বাপের বাড়ির লোকজন এবং পড়শিরা থানার সামনে বিক্ষোভ দেখান। পুলিশ জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন