ফের শুনানি ৩ মে

দুর্গাপুরের সুচেতা চক্রবর্তী এবং তাঁর মেয়েকে খুন করে দেহ লোপাটের মামলায় সাক্ষ্যগ্রহণ পর্ব আগামী ৩ মে থেকে ফের শুরু হবে বলে নির্দেশ দি‌ল শ্রীরামপুর আদালত।

Advertisement

শ্রীরামপুর

শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০১৬ ০১:০১
Share:

দুর্গাপুরের সুচেতা চক্রবর্তী এবং তাঁর মেয়েকে খুন করে দেহ লোপাটের মামলায় সাক্ষ্যগ্রহণ পর্ব আগামী ৩ মে থেকে ফের শুরু হবে বলে নির্দেশ দি‌ল শ্রীরামপুর আদালত। আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা বিচারক রাজা চট্টোপাধ্যায়ের এজলাসে মামলার শুনানি শুরু হয় ফেব্রুয়ারি মাসের গোড়ায়। ভুটভুটির মাঝি মুকুন্দ মান্না সাক্ষ্য দেন। সরকার পক্ষের আইনজীবী জয়দীপ মুখোপাধ্যায় তাঁকে জেরা করেন।

Advertisement

বুধবার ফের মামলাটি শ্রীরামপুর আদালতে ওঠে। বিচারক চট্টোপাধ্যায় জানতে চান‌, হাইকোর্ট স্থগিতাদেশের সময়সীমা বাড়িয়েছে কি না। যদি বাড়িয়ে থাকে, তা হলে যেন সেই সংক্রান্ত কাগজ দাখিল করা হয়। উভয় পক্ষের আইনজীবীই জানান, হাইকোর্ট এমন নির্দেশ দিয়েছেন বলে তাঁদের জা‌না নেই। সরকারপক্ষের আইনজীবী জয়দীপবাবু বলেন, ‘‘আগামী ৩ মে থেকে ফের শুনানি শুরু করার নির্দেশ দিয়েছেন বিচারক।’’ গত বছর অগস্টে ওই খুনের ঘটনা ঘটে। ‘প্রেমিকা’ সুচেতার দেহ টুকরো করে তিনটি ব্যাগে ভরে এবং অন্য একটি ব্যাগে তাঁর মেয়ে দীপাঞ্জনার দেহ ভরে সমরেশ সরকার ব্যারাকপুর থেকে শেওড়াফুলির মাঝে যাত্রীবোঝাই ভুটভুটি থেকে গঙ্গায় ফেলে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন