রোদ নামতেই জোর প্রচার আরামবাগে

রবিবার প্রচণ্ড গরমেও প্রচারে খামতি ছিল বিজেপির। এদিন সকালে আরামবাগ মহকুমার চারটি কেন্দ্র-আরামবাগ, পুরশুড়া, খানাকুল এবং গোঘাটে বিজেপি প্রার্থী মুরারি বেরা, শুভেন্দু মুখোপাধ্যায়, বিকাশ চন্দ্র দলুই এবং বসন রায়কে লোকজন নিয়ে রাস্তায় এবং বাড়িতে ভোটপ্রচার করতে দেখা গেল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আরামবাগ শেষ আপডেট: ১১ এপ্রিল ২০১৬ ০২:০৬
Share:

রবিবার প্রচণ্ড গরমেও প্রচারে খামতি ছিল বিজেপির। এদিন সকালে আরামবাগ মহকুমার চারটি কেন্দ্র-আরামবাগ, পুরশুড়া, খানাকুল এবং গোঘাটে বিজেপি প্রার্থী মুরারি বেরা, শুভেন্দু মুখোপাধ্যায়, বিকাশ চন্দ্র দলুই এবং বসন রায়কে লোকজন নিয়ে রাস্তায় এবং বাড়িতে ভোটপ্রচার করতে দেখা গেল। সেই তুলনায় তৃণমূল এবং জোট প্রচারে অনেকটাই আলগা দিয়েছিল। খানাকুলে সিপিএম প্রার্থী ইসলাম আলি খাঁ সকালে কয়েকশো মানুষ নিয়ে রাজহটি থেকে গড়েরঘাট পর্যন্ত মিছিল করেন। তবে রোদ পড়লে বিকেলে ৪টের পর সব দলকেই মাঠে নামতে দেখা যায়। আরামবাগে সকালে সিপিএম কোনও প্রচার কর্মসূচি না রাখলেও বিকালে ৩ নম্বর ওয়ার্ডে ঘরে ঘরে প্রচার চালান প্রার্থী অসিত মালিক। গোঘাটের তৃণমূল প্রার্থী সকালে না বেরিয়ে বিকালে বেঙ্গাই অঞ্চলে প্রচার চালান। পুরশুড়ার জোট প্রার্থী প্রতীম সিংহ রায়কেও এ দিন সকালে প্রচারে দেখা যায়নি। বিকালে শ্রীরামপুর অঞ্চলে প্রচার করেন তিনি। পুরশুড়ার তৃণমূল প্রার্থী এম নুরুজ্জামান সকালে খুব অল্প এলাকায় প্রচার সারেন। তবে বিকালে মসিনান মাঠ থেকে পুরশুড়া মোড় পর্যন্ত প্রার্থীর সমর্থনে ছিল বিশাল মিছিল।

Advertisement

খানাকুলের তৃণমূল প্রার্থী ইকবাল আহমেদ বিকালে হাজার পাঁচেক কর্মী-সমর্থক নিয়ে মিছিল করেন রাজহাটি ১ অঞ্চলে। আরামবাগের তৃণমূল প্রার্থী কৃষ্ণচন্দ্র সাঁতরাকে অবশ্য দু’বেলাই শহরের বিভিন্ন ওয়ার্ডে প্রচারে দেখা গিয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন