৬৫ দিন পরে জেল থেকে মুক্তি অর্ণবের

৬৫ দিন হাজতবাসের পরে শুক্রবার সন্ধ্যায় চুঁচুড়া সংশোধনাগার থেকে মুক্তি পেলেন দুর্ঘটনায় মৃত শিল্পী কালিকাপ্রসাদের গাড়ি-চালক অর্ণব রাও।গত ৭ মার্চ হুগলির গুড়াপের কাছে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে এক দুর্ঘটনায় গায়ক কালিকাপ্রসাদ ভট্টচার্যের মৃত্যু হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ২০ মে ২০১৭ ০২:৩৪
Share:

মুক্তি: চুঁচুড়া সংশোধনাগার থেকে বেরনোর পর মায়ের সঙ্গে অর্ণব। ছবি: তাপস ঘোষ।

৬৫ দিন হাজতবাসের পরে শুক্রবার সন্ধ্যায় চুঁচুড়া সংশোধনাগার থেকে মুক্তি পেলেন দুর্ঘটনায় মৃত শিল্পী কালিকাপ্রসাদের গাড়ি-চালক অর্ণব রাও।

Advertisement

গত ৭ মার্চ হুগলির গুড়াপের কাছে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে এক দুর্ঘটনায় গায়ক কালিকাপ্রসাদ ভট্টচার্যের মৃত্যু হয়। গুরুতর জখম হন অর্ণব এবং গাড়ির দুই যাত্রী। খুনের অভিযোগে ১৫ মার্চ গ্রেফতার করা হয় কসবার বাসিন্দা অর্ণবকে। এর পরে তাঁর ঠিকানা হয় হুগলি সংশোধনাগার।

এর মধ্যে বিভিন্ন সময়ে অর্ণবের পরিবারের পক্ষ থেকে জামিনের আবেদন করা হলেও নিম্ন আদালতে তা নাকচ হয়ে যায়। শেষ পর্যন্ত অর্ণবের মা করবীদেবী কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন। দিন চারেক আগে অর্ণেবর জামিন মঞ্জুর করে হাইকোর্ট। কিন্তু জামিনের টাকা জোগাড় না হওয়ায় অর্ণব ছাড়া পাচ্ছিলেন না। শুক্রবার সকালে অর্ণবের আইনজীবী দিব্যেন্দু ভট্টাচার্যের সঙ্গে চুঁচুড়া আদালতে হাজির হন করবীদেবী। জামিনের ২০ হাজার টাকা জমা দেন আদালতে। সন্ধ্যায় মুক্তি পান অর্ণব। গেটের বাইরে বেরিয়েই মাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন। অর্ণব বলেন, ‘‘ভেবেছিলাম গাড়ি চালিয়ে সংসার চালাব। কিন্তু যা শিক্ষা হল, এ বার গাড়ি চালানো ছেড়ে দেব। অন্য কাজ করব।’’ করবীদেবী বলেন, ‘‘বিপদের সময়ে দেখলাম, পাশে কেউ নেই। আমরা গরিব বলেই ছেলে এতদিন জেলে কাটাল।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন