Howrah

বাড়ির সামনে মদ গাঁজার আসর, প্রতিবাদ করে প্রহৃত যুবক

মহেন্দ্রর স্ত্রী জানিয়েছেন, বেশ কয়েক মাস ধরে তাঁদের বাড়ির সামনে মদ ও গাঁজার অবাধ কেনা বেচা চলছে। দিনে রাতে বসে যেত নেশার আসর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২০ ১৬:২৮
Share:

আহত মহেন্দ্র কুমার। নিজস্ব চিত্র।

দীর্ঘ দিন ধরে বাড়ির উঠানের সামনেই দিন রাত চলে মদ গাঁজার আসর। স্থানীয়দের সঙ্গে সেই ঠেকে যোগ দেয় বহিরাগতরাও। বার বার নিয়ে আপত্তি জানিয়েও কোনও কাজ হয়নি। শুক্রবার ফের প্রতিবাদ করায় এক যুবকের উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। হাওড়ায় লিলুয়ার ঘটনা। আক্রান্তের নাম মহেন্দ্র কুমার। ঘটনার তদন্তু শুরু করেছে লিলুয়া থানার পুলিশ।

Advertisement

মহেন্দ্রর স্ত্রী জানিয়েছেন, বেশ কয়েক মাস ধরে তাঁদের বাড়ির সামনে মদ ও গাঁজার অবাধ কেনা বেচা চলছে। দিনে রাতে বসে যেত নেশার আসর। সেখানে এলাকার কিছু যুবকের সঙ্গে যোগ দিত কিছু বহিরগতরাও। তাঁর স্বামী এর প্রতিবাদ করায় দল পাকিয়ে শুক্রবার রাত্রে হামলায় চালায় ওই যুবকরা। এর আগেও একাধিক বার হামলা চালানো হয়েছিল বলে অভিযোগ।

শুক্রবার রাতের হামলার পর আতঙ্কে রয়েছে গোটা পরিবার। শনিবার গোটা ঘটনা জানিয়ে লিলুয়া থানার অভিযোগ দায়ের হয়েছে।

Advertisement

প্রাথমিক ভাবে লিলুয়া থানার পুলিশের পক্ষ থেকে জানা গিয়েছে, ওই পরিবারের সঙ্গে অভিযুক্তদের দীর্ঘদিন ধরে ঝামেলা চলছিল বিভিন্ন কারণে। অভিযোগ, পাল্টা অভিযোগও হয়েছে। পুলিশ গোটা বিষয়টির তদন্ত শুরু করেছে। প্রয়োজন মতো ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন