নাবালিকা পাচারে ধৃত মূল অভিযুক্ত

সাত মাস নিখোঁজ থাকার পর বাঁশবেড়িয়ার এক নাবালিকাকে বিহারের ছাপড়া থেকে গত ১৪ জুন উদ্ধার করে আনে মগরা থানার পুলিশ। জেরায় নাবালিকা পুলিশকে জানায়, গত ২০ নভেম্বর কার্তিক পুজোর বিসর্জন দেখতে বেরোলে তার পরিচিত যুবক ত্রিলোকী তাকে ব্যান্ডেল স্টেশনে নিয়ে গিয়ে আর এক যুবকের কাছে ১৫ হাজার টাকায় বিক্রি করে দেয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মগরা শেষ আপডেট: ২০ জুন ২০১৫ ০০:২৭
Share:

ধৃত ত্রিলোকী।—নিজস্ব চিত্র।

সাত মাস নিখোঁজ থাকার পর বাঁশবেড়িয়ার এক নাবালিকাকে বিহারের ছাপড়া থেকে গত ১৪ জুন উদ্ধার করে আনে মগরা থানার পুলিশ। জেরায় নাবালিকা পুলিশকে জানায়, গত ২০ নভেম্বর কার্তিক পুজোর বিসর্জন দেখতে বেরোলে তার পরিচিত যুবক ত্রিলোকী তাকে ব্যান্ডেল স্টেশনে নিয়ে গিয়ে আর এক যুবকের কাছে ১৫ হাজার টাকায় বিক্রি করে দেয়। ওই যুবক তাকে ছাপড়ায় নিয়ে গিয়ে নাচের দলের সর্দার আধেশ কুমার শা’র কাছে বিক্রি করে দেয়। আধেশ তার উপরে যৌন নির্যাতন চালাত। সেখান থেকে কোনওক্রমে সে সুযোগ পেয়ে বাড়িতে ফোন করে। পুলিশ আধেশকে গ্রেফতার করলেও ত্রিলোকীর খোঁজে তল্লাশি চলছিল। বৃহস্পতিবার রাতে বাঁশবেড়িয়া থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার ধৃতকে চুঁচুড়া আদালতে তোলা হলে বিচারক সাত দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। ব্যান্ডেল স্টেশনে যে যুবকের হাতে ত্রিলোকী ওই নাবালিকাকে তুলে দিয়েছিল তার খোঁজে তল্লাশি চলছে বলে পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন