হাওড়ায় কেন্দ্রীয় বাহিনী

দিন ঘোষণা না হলেও ভোটের ঢাকে কাঠি পড়ে গেল দুই জেলায়। মঙ্গলবার হাওড়ার পাঁচলা এবং সাঁকরাইলের বিভিন্ন এলাকায় রুট মার্চ করে কেন্দ্রীয় বাহিনী। হাওড়া জেলায় (গ্রামীণ) মোট চার কোম্পানি কেন্দ্রীয় বাহিনী আসার কথা।

Advertisement
শেষ আপডেট: ০২ মার্চ ২০১৬ ০৩:১৩
Share:

দিন ঘোষণা না হলেও ভোটের ঢাকে কাঠি পড়ে গেল দুই জেলায়। মঙ্গলবার হাওড়ার পাঁচলা এবং সাঁকরাইলের বিভিন্ন এলাকায় রুট মার্চ করে কেন্দ্রীয় বাহিনী। হাওড়া জেলায় (গ্রামীণ) মোট চার কোম্পানি কেন্দ্রীয় বাহিনী আসার কথা। সোমবার রাতেই পৌঁছে যায় দুই কোম্পানি। জেলা প্রশাসন সূত্রে খবর, খুব শীঘ্রই বাকি দুই কোম্পানি কেন্দ্রীয় বাহিনী এসে যাবে। নির্বাচন পর্ব না মেটা পর্যন্ত থাকবে কেন্দ্রীয় বাহিনী। তারা বিভিন্ন এলাকায় রুট মার্চ করবে বলে হাওড়ার পুলিশ সুপার (গ্রামীণ) সুকেশ জৈন জানিয়েছেন। মূলত যে সব এলাকা উত্তেজনাপ্রবণ, গোলমালের আগেকার নজির আছে সেই সব এলাকায় সকাল-সন্ধ্যে দু’বেলা কেন্দ্রীয় বাহিনী রুট মার্চ করবে বলে জেলা পুলিশের এক কর্তা জানান। মঙ্গলবার পাঁচলার চড়াপাঁচলা, মেজুটি এবং সাঁকরাইলের মানিকপুর, চাঁপাতলা প্রভৃতি এলাকায় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা রুট মার্চ করে। এ দিন হুগলিতেও এসে পৌঁছেছে তিন কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। তাদের শ্রীরামপুর, ভদ্রেশ্বর ও আরামবাগে রাখা হয়েছে। আগামী ৭ মার্চ আরও তিন কোম্পানি আসার কথা। মঙ্গলবার ছবি তুলেছেন সুব্রত জানা ও প্রকাশ পাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন