ছেলেধরা গুজবে মার ডানকুনিতে

পুলিশ জানিয়েছে, ওই যুবক হরিপালের কৈকালা এলাকার বাসিন্দা। এ দিন সকালে ওই যুবককে এলাকায় ঘুরছিলেন। হঠাৎ তাকে ঘিরে ধরে স্থানীয়রা জিজ্ঞাসাবাদ শুরু করেন। সেই সময় ওই যুবক পালানোর চেষ্টা করলেই শুরু হয় মার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সিঙ্গুর শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০১৯ ০৩:৩০
Share:

নির্যাতন: বেঁধে রাখা হয়েছিল এই যুবককে। নিজস্ব চিত্র

এক মানসিক ভারসাম্যহীনকে ফের ছেলেধরা গুজবে মারধরের অভিযোগ উঠল। মঙ্গলবার সকালে হুগলির সিঙ্গুরের মল্লিকপুর এলাকার ঘটনা। পুলিশ ওই যুবককে উদ্ধার করে সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যায়। তারপর তাকে পরিজনদের হাতে তুলে দেওয়া হয়।

Advertisement

পুলিশ জানিয়েছে, ওই যুবক হরিপালের কৈকালা এলাকার বাসিন্দা। এ দিন সকালে ওই যুবককে এলাকায় ঘুরছিলেন। হঠাৎ তাকে ঘিরে ধরে স্থানীয়রা জিজ্ঞাসাবাদ শুরু করেন। সেই সময় ওই যুবক পালানোর চেষ্টা করলেই শুরু হয় মার। তাঁকে একটি দোকানের সামনে বাঁশের খুঁটিতে বেঁধে রাখা হয়।

চলতি বছরের ২৫ জানুয়ারি হরিপালের গোপীনগর‌ এলাকায় গণপ্রহারে মৃত্যু হয়েছিল দীনেশ মালিক (২৮) নামে এক যুবকের। আর ছেলেধরা গুজবে কান না দেওয়ার জন্য জেলা প্রশাসনের তরফে লাগাতার প্রচারও চালানো হচ্ছে। কিন্তু তাতেও যে মানুষের হুঁশ ফিরছে না, এ দিনের ঘটনাই তার প্রমাণ। এ দিনের ঘটনার পর সিঙ্গুরের বিডিও প্রণবকুমার মণ্ডল বলেন, ‘‘ওই যুবককে মারধর করা হয়নি। বেঁধে রাখা হয়েছিল। তবে সেটাও ঠিক নয়। প্রশাসনের তরফে সর্বত্র প্রচার চালানো হচ্ছে।’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন