ফুটবল ম্যাচের উদ্বোধনে নবির সঙ্গে আনিসুল-অসিত

তৃণমূল প্রার্থী হিসেবে পান্ডুয়ায় ফুটবলার রহিম নবির নাম ঘোষণার পর থেকেই ক্ষোভ প্রকাশ করে আসছিলেন হুগলির পান্ডুয়ায় তৃণমূল নেতৃত্ব। স্থানীয় প্রার্থী চেয়ে বিক্ষোভ দেখান তাঁরা। খবর যায় রাজ্য নেতৃত্বের কাছে। সম্প্রতি বিক্ষুব্ধ নেতাদের কয়েকজনকে নবির পাশাপাশি আসতে দেখা যাচ্ছে। রবিবার বর্ধমানের সমুদ্রগড়ে একটি ফুটবল প্রতিযোগিতায় বিদায়ী মন্ত্রী তথা পূর্বস্থলী দক্ষিণের তৃণমূল প্রার্থী স্বপন দেবনাথের সঙ্গে উপস্থিত ছিলেন নবি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পান্ডুয়া শেষ আপডেট: ১৪ মার্চ ২০১৬ ০২:১৮
Share:

তৃণমূলের সম্মেলনে প্রাক্তন ফুটবলার তথা পাণ্ডুয়ার প্রার্থী রহিম নবি।-নিজস্ব চিত্র।

তৃণমূল প্রার্থী হিসেবে পান্ডুয়ায় ফুটবলার রহিম নবির নাম ঘোষণার পর থেকেই ক্ষোভ প্রকাশ করে আসছিলেন হুগলির পান্ডুয়ায় তৃণমূল নেতৃত্ব। স্থানীয় প্রার্থী চেয়ে বিক্ষোভ দেখান তাঁরা। খবর যায় রাজ্য নেতৃত্বের কাছে। সম্প্রতি বিক্ষুব্ধ নেতাদের কয়েকজনকে নবির পাশাপাশি আসতে দেখা যাচ্ছে। রবিবার বর্ধমানের সমুদ্রগড়ে একটি ফুটবল প্রতিযোগিতায় বিদায়ী মন্ত্রী তথা পূর্বস্থলী দক্ষিণের তৃণমূল প্রার্থী স্বপন দেবনাথের সঙ্গে উপস্থিত ছিলেন নবি। সেখানে তাঁর সঙ্গে ছিলেন পান্ডুয়া ব্লক তৃণমূলের সভাপতি আনিসুল ইসলাম, দলের জেলা সহ-সভাপতি ও পাণ্ডুয়া পঞ্চায়েত সমিতির বিরোধী নেতা অসিত চট্টোপাধ্যায় এবং পাণ্ডুয়ার স্থানীয় তৃণমূল নেতা সঞ্জয় ঘোষ। তবে বিকেলে পান্ডুয়ায় ফিরে অবশ্য ওই নেতারা নবির প্রচারে সামিল হননি।

Advertisement

এ দিন বিকেল নবি খন্যান স্টেশন বাজারে দলীয় কার্যালয়ে কর্মী বৈঠক করেন। ব্লক নেতারা না থাকলেও সেখানে ছিলেন খন্যান অঞ্চল তৃণমূলের নেতা শান্তনু সরকার। তিনি বলেন, ‘‘দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রার্থী ঠিক করেছেন। ব্লক নেতারা কী বললেন, সেটা সব নয়।’’

অসিতবাবু বলেন, ‘‘নবি একজন ফুটবলার। আমিও ফুটবল ভালোবাসি। সেই কারণেই সমুদ্রগড়ে ফুটবল প্রতিযোগিতায় গিয়েছিলাম। তবে বিকেলে অন্য কাজ ছিল। তাই প্রচারে যেতে পারিনি।’’ আনিসুল ইসলাম এবং সঞ্জয় ঘোষ ফোন ধরেননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন