লক্ষাধিক টাকার গয়না নিয়ে চম্পট দুষ্কৃতীর

দিল্লি রোড লাগোয়া সুগন্ধার ওই সোনার দোকানের মালিক অমিয় আদক। বুধবার রাত ৯টা নাগাদ নামে তিনি দোকান বন্ধ করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পোলবা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০১৭ ১০:২০
Share:

ফাঁকা: ঘটনাস্থলে সোনার দোকানের মালিক। নিজস্ব চিত্র

শাটারের তালা ভেঙে সোনার দোকান থেকে লক্ষাধিক টাকার গয়না ও নগদ টাকা নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা। বুধবার রাতে পোলবার সুগন্ধার ঘটনা। ওই দোকানের মালিক পোলবা থানায় চুরির অভিযোগ দায়ের করেছেন। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। দুষ্কৃতীদের ধরতে তল্লাশিও শুরু হয়েছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দিল্লি রোড লাগোয়া সুগন্ধার ওই সোনার দোকানের মালিক অমিয় আদক। বুধবার রাত ৯টা নাগাদ নামে তিনি দোকান বন্ধ করেন। বৃহস্পতিবার সকালে স্থানীয় ব্যবসায়ীরা দেখেন ওই দোকানের তালা ভাঙা। খবর পেয়ে দোকানে আসেন অমিয়বাবু। তাঁর অভিযোগ, ‘‘প্রায় ২০ ভরি সোনার গয়না ও ৩ কিলোগ্রাম রুপো লুঠ করেছে দুষ্কৃতীরা। শুধু তাই নয়, গয়না নেওয়ার পর তার ফাঁকা বাক্স ফেলে দেওয়া হয়েছে দোকানের
পিছনের বাগানে।’’

এই ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। স্থানীয় ব্যবসায়ী এবং বাসিন্দাদের অভিযোগ, ঘটনাস্থল থেকে ঢিল ছোড়া দূরত্বের মধ্যে পুলিশ ফাঁড়ি। তার মধ্যে এমন ঘটনা ঘটল কী করে? পুলিশের দাবি, দিল্লি রোড লাগোয়া এই অঞ্চলে সারা রাত টহলদারি চলে। তার মধ্যেই কী ভাবে চুরি হল, তার তদন্ত চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন