Hoogly

এবার একই ব্যানারে শুভেন্দু-রাজীবের ছবি, শুরু রাজনৈতিক তরজা

শুভেন্দু রাজীবের ছবির নীচে লেখা, ‘শুভেন্দু-রাজীব এগিয়ে চলো আমরা তোমাদের সঙ্গে আছি– তৃণমূল কংগ্রেস কর্মীবৃন্দ’।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কোন্নগর শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২০ ১৬:৪৯
Share:

কোন্নগরে শুভেন্দু-রাজীবের ব্যানার। নিজস্ব চিত্র।

এবার হুগলির কোন্নগরে শুভেন্দু অধিকারী এবং রাজীব বন্দ্যোপাধ্যায়ের ছবি এক সঙ্গে। ২ জনের ছবি দিয়ে ব্যানার পড়ল কোন্নগরের হাইস্কুলের সামনে। আর তার পরই শুরু হয়েছে, তৃণমূল বিজেপির রাজনৈতিক চাপানউতোর।

Advertisement

শনিবার মেদিনীপুরে অমিত শাহের সভায় বিজেপিতে যোগ দেন শুভেন্দু অধিকারী। তার আগে থেকেই অবশ্য বেসুরো গাইছিলেন তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রী রাজীব। তবে ইতিমধ্যে তাঁর সঙ্গে ২ দফা বৈঠকও করে তৃণমূল নেতৃত্ব। প্রথম বার বৈঠক শেষে রাজীব জানিয়েছিলেন, শুভেন্দুর সঙ্গে তাঁকে না মেলাতে। তিনি এখনও তৃণমূলেই আছেন। কিন্তু তার মাঝেই বিজেপি নেতা শুভেন্দুর সঙ্গে ব্যানারে দেখা গেল রাজীবের ছবি।

সোমবার সকালে কোন্নগর হাইস্কুলের সামনে দেখা যায় এই ব্যানার। সেখানে শুভেন্দু রাজীবের ছবির নীচে লেখা, ‘শুভেন্দু-রাজীব এগিয়ে চলো আমরা তোমাদের সঙ্গে আছি– তৃণমূল কংগ্রেস কর্মীবৃন্দ’।

Advertisement

এই ব্যানারের জন্য তৃণমূল এবং বিজেপি একে অপরের দিকে অভিযোগের আঙুল তুলেছে। কোন্নগরের এই ব্যানার নিয়ে স্থানীয় তৃণমূল বিধায়ক প্রবীর ঘোষাল বলেন, “ওঁদের ২ জনেরই অনেক অনুগামী রয়েছেন। তাঁরাই পোস্টার দিয়ে থাকতে পারেন। আবার অন্য দলের কেউ এই কাজ করে থাকতে পারেন।” তৃণমূল জেলা সভাপতি দিলীপ যাদব বলেন, “এ সব বিজেপির কাজ। মানুষকে বিভ্রান্ত করতে এই সব কাজ করে বেড়াচ্ছে।”

বিজেপি মুখপাত্র প্রণয় রায় বলেন, “আর নয় অন্যায় নিয়ে গৃহ সম্পর্ক অভিযান চলছে। বিজেপির এখন অনেক কাজ। ফলে এ সব করার সময় নেই। শুভেন্দু অধিকারী বিজেপিতে এসেছেন। আর আজ যিনি তৃণমূল নেতা কাল তিনি বিজেপির নেতা হবেন না, তারও কোনও মানে নেই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন