Hoogle

চুরি যাওয়া স্বর্ণপদক ফের শিক্ষকের জিম্মায়

গত ২৯ নভেম্বর পান্ডুয়ার সিমলাগড় শিরীষতলা এলাকায় রজতরঞ্জনের বাড়ি থেকে নগদ টাকা ও রাষ্ট্রপতি পুরস্কারের স্বর্ণপদকটি চুরি যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হুগলি শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২০ ২১:৩৫
Share:

পান্ডুয়ায় রাষ্ট্রপতি পদক চুরিতে ধৃত।—নিজস্ব চিত্র।

দিন কয়েক আগে তাঁর বাড়ি থেকে চুরি গিয়েছিল রাষ্ট্রপতি পুরস্কারের স্বর্ণপদক। কিন্তু সেই পদক ফের অঙ্কের শিক্ষক রজতরঞ্জন ঘোষালের জিম্মায় যেতে চলেছে। সৌজন্যে হুগলির পান্ডুয়া থানার পুলিশ।

Advertisement

গত ২৯ নভেম্বর পান্ডুয়ার সিমলাগড় শিরীষতলা এলাকায় রজতরঞ্জনের বাড়ি থেকে নগদ টাকা ও রাষ্ট্রপতি পুরস্কারের স্বর্ণপদকটি চুরি যায়। ঘটনার তদন্তে নেমে পুলিশ সিমলাগড় মাঠপাড়া এলাকা থেকে শেখ তকবীর, শেখ নাসিরুল এবং শেখ ফুলচাঁদ নামে তিন জনকে গ্রেফতার করে। তাদের কাছ থেকেই উদ্ধার হয় স্বর্ণপদক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চুরির অভিযোগ দায়ের হওয়ার পরেই বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করে তারা। স্থানীয় ১১ জন দুষ্কৃতীকে আটক করে চলে জেরা। তাদের মধ্যে ৩ জনকে গ্রেফতারও করা হয়। এর পর ধৃতদের আদালতের নির্দেশে ৫ দিন নিজেদের হেফাজতে নেয় পুলিশ। জিজ্ঞাসাবাদের পর মূল অভিযুক্ত ফুলচাঁদ ও নাসিরুলের বাড়ি থেকেই উদ্ধার হয় স্বর্ণপদক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন