Road accident

লিলুয়ায় পথ দুর্ঘটনায় মা-ছেলের মৃত্যু

এ দিন সকালে বাইকে স্বামী লোলিত পারিখ মেয়ে তানিসাকে নিয়ে স্টেশনে রওনা হন। অপর একটি স্কুটিতে ছেলে মেহুল পারিখকে নিয়ে যাচ্ছিলেন মা বন্দনা। কিন্তু, হাওড়া থেকে লিলুয়ার দিকে আসা একটি লরি ধাক্কা মারে স্কুটিটিকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০১৭ ১৫:৫৫
Share:

প্রতীকী ছবি।

ছেলে-মেয়ের স্কুলে পুজোর ছুটি পড়ে গিয়েছে। ছুটিতে মেয়েকে নিয়ে সাঁইথিয়ায় ভাইয়ের বাড়িতে যাওয়ার পরিকল্পনা করেছিলেন হাওড়ায় লিলুয়ার বাসিন্দা বন্দনা পারিখ। ঠিক ছিল আজ, শনিবার সকালে হাওড়া থেকে ট্রেন ধরবেন তাঁরা। সেই মতো, আজ রওনা হয়েছিলেন। মা আর বোনকে হাওড়ায় পৌঁছে দিতে যাচ্ছিলেন বাবা, ছেলে। কিন্তু, পথ দুর্ঘটনায় মৃত্যু হল মা ও ছেলের। এ দিন সকাল সাতটা নাগাদ দুর্ঘটনাটি ঘটে লিলুয়ায় ছোট গেটের কাছে শূর পেট্রোল পাম্পের কাছে।

Advertisement

আরও পড়ুন: মুম্বই থেকে উদ্ধার পাচার হওয়া প্রৌঢ়া

লিলুয়া পুলিশ সূত্রে খবর, এ দিন সকালে বাইকে স্বামী লোলিত পারিখ মেয়ে তানিসাকে নিয়ে স্টেশনে রওনা হন। অপর একটি স্কুটিতে ছেলে মেহুল পারিখকে নিয়ে যাচ্ছিলেন মা বন্দনা। কিন্তু, হাওড়া থেকে লিলুয়ার দিকে আসা একটি লরি ধাক্কা মারে স্কুটিটিকে। গুরুতর আহত অবস্থায় মা ও ছেলেকে প্রথমে হাওড়ার টিএল জয়সওয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হল ৪১ বছরের বন্দনাদেবীর। গুরুতর আহত মেহুলকে (১৯) কলকাতা মেডিক্যাল কলেজে নিয়ে আসার সময়ে পথেই মৃত্যু হয়।

Advertisement

পুলিশ অভিযুক্ত ল়রি চালক জিতু যাদবকে গ্রেফতার করেছে। জিতু মদ্যপ অবস্থায় লরি চালাচ্ছিল বলে জানিয়েছে পুলিশ। ঘাতক লরিটিকে পুলিশ আটক করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন