ইউনিয়ন অ্যাথলেটিক ক্লাবের দ্বিমুকুট

হুগলি জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ক্রিকেট প্রতিযোগিতায় জয়ী হয়েছে চুঁচুড়া ইউনিয়ন অ্যাথলেটিক ক্লাব। সিনিয়র নক আউটের পরে সুপার ডিভিশন ক্রিকেট লিগেও চ্যাম্পিয়ন হল তারা। ৮টি দলকে দু’টি গ্রুপে ভাগ করে লিগ শুরু হয়েছি‌ল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ০৯ জুন ২০১৬ ০১:৩১
Share:

চ্যাম্পিয়ন ক্লাব। নিজস্ব চিত্র।

হুগলি জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ক্রিকেট প্রতিযোগিতায় জয়ী হয়েছে চুঁচুড়া ইউনিয়ন অ্যাথলেটিক ক্লাব। সিনিয়র নক আউটের পরে সুপার ডিভিশন ক্রিকেট লিগেও চ্যাম্পিয়ন হল তারা। ৮টি দলকে দু’টি গ্রুপে ভাগ করে লিগ শুরু হয়েছি‌ল। প্রতি গ্রুপ থেকে প্রথম দু’টি দলকে নিয়ে ‘সুপার ফোর’ লিগ হয়। তিনটি ম্যাচ থেকে ৫ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হল ইউনিয়ন অ্যাথলেটিক ক্লাব। প্রথম ম্যাচে তারা ত্রিবেণী স্পোর্টিং ক্লাবকে ১০ উইকেটে হারায়। দ্বিতীয় ম্যাচে উডবার্ন ক্লাবের বিরুদ্ধে ৬ উইকেটে জেতে। মঙ্গলবার শেষ ম্যাচে তাদের প্রতিপক্ষ ছিল চুঁচুড়া ইউনাইটেড ক্লাব। আগের দিনের বৃষ্টিতে মাঠ ভিজে থাকায় খেলাটি পরিত্যক্ত হয়ে যায়। দু’দলই ১ পয়েন্ট করে পায়। অন্য দিকে, দু’টি গ্রুপের তৃতীয় ও চতুর্থ দলের মধ্যে লিগ হয়। সর্বশেষ স্থানে শেষ করে অবনমন হয়েছে নির্মলা স্মৃতি ক্লাবের। আগামী মরসুমে তারা প্রথম ডিভিশনে খেলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন