মহিলা খুনে ধৃত যুবক

পরিচিতের ফ্ল্যাটে সময় কাটাতে এসে এক মহিলাকে খুনের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। পুলিশ তাঁকে গ্রেফতার করেছে। মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে শেওড়াফুলিতে ৪ নম্বর রেলগেটের কাছে। নিহতের নাম বেবি নস্কর (৪০)। ধৃতের নাম অভিজিৎ পারুই ওরফে অক্ষয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শ্রীরামপুর শেষ আপডেট: ২৮ জুলাই ২০১৬ ০১:৪২
Share:

পরিচিতের ফ্ল্যাটে সময় কাটাতে এসে এক মহিলাকে খুনের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। পুলিশ তাঁকে গ্রেফতার করেছে। মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে শেওড়াফুলিতে ৪ নম্বর রেলগেটের কাছে। নিহতের নাম বেবি নস্কর (৪০)। ধৃতের নাম অভিজিৎ পারুই ওরফে অক্ষয়। দু’জনেরই বাড়ি হাওড়ার নিশ্চিন্দার ঠাকুরানিচকে। বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরেই ওই ঘটনা বলে পুলিশের অনুমান।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, বছর দশেক আগে বেবির স্বামী মারা যান‌। অক্ষয় অবিবাহিত। তিনি বালি বাজারে মাছ বিক্রি করেন। বছর দেড়েক আগে দু’জনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। শেওড়াফুলি ৪ নম্বর গেটের কাছে একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকেন বেবির পরিচিত এক মহিলা। মাঝেমধ্যে বেবি এবং অক্ষয় ওই ফ্ল্যাটে এসে সময় কাটাতেন। মঙ্গলবারও এসেছিলেন। বিকেলে দু’জনের মধ্যে ঝগড়াঝাটি হয়। সেই সময় অক্ষয় শ্বাসরোধ করে ওই মহিলাকে মেরে ফেলেন বলে অভিযোগ।

চেঁচামেচি শুনে ফ্ল্যাটের অন্য লোকেরা এসে দেখেন, বেবি খাটের উপরে পড়ে আছেন। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। রাতেই মৃতার ছেলে শ্রীরামপুর থানায় অক্ষয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করে পুলিশ। গ্রেফতার করা হয় অক্ষয়কে। বুধবার ধৃতকে শ্রীরামপুর আদালতে তোলা হলে বিচারক ৬ দিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

Advertisement

জেরায় ধৃত জানিয়েছেন, ওই মহিলার সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। মহিলা মাঝেমধ্যে তাঁর কাছে টাকা চাইতেন। মঙ্গলবার ১০ হাজার টাকা দেওয়ার কথা থাকলেও তিনি দেড় হাজার টাকার বেশি জোগাড় করতে পারেননি। টাকা ছাড়াও সোনার বালা এনেছিলেন। ওই মহিলা তাতে সন্তুষ্ট হতে পারেননি। সেই নিয়েই বচসা শুরু হয়। তখন মেজাজ হারিয়ে গলা টিপে ধরে কাপড়ের ফাঁস লাগিয়ে দেন তিনি। জেলা পুলিশের এক কর্তা বলেন, ‘‘ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ফ্ল্যাটের লোকেদের সঙ্গেও কথা বলা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন