বাইক দুর্ঘটনায় মৃত্যু যুবকের

পুলিশ জানায়, মৃতের নাম বিজয় দাসচৌধুরী (২৭)। পেশায় ইলেকট্রিক মিস্ত্রি ওই যুবক চারাবাগান এলাকার ঠাকুর রামকৃষ্ণ লেনে থাকতেন। অবসর সময়ে তিনি কেটারিংয়ের কাজও করতেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৮ জুলাই ২০১৯ ০২:০০
Share:

প্রতীকী ছবি।

কাজ সেরে ফেরার পথে মোটরবাইক দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। তাঁর দুই সঙ্গী আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। শুক্রবার গভীর রাতে, হাওড়ার শিবপুরে। প্রাথমিক ভাবে পুলিশ জেনেছে, ওই তিন বাইক-আরোহীর মাথায় হেলমেট ছিল না।

Advertisement

পুলিশ জানায়, মৃতের নাম বিজয় দাসচৌধুরী (২৭)। পেশায় ইলেকট্রিক মিস্ত্রি ওই যুবক চারাবাগান এলাকার ঠাকুর রামকৃষ্ণ লেনে থাকতেন। অবসর সময়ে তিনি কেটারিংয়ের কাজও করতেন। আহতদের এক জন সুরজ সিংহ হালদারপাড়া লেনের বাসিন্দা। অপর জনের নাম জানা যায়নি।

পুলিশ জানায়, রাত আড়াইটে নাগাদ কেটারিংয়ের কাজ সেরে একটি বাইকে চেপে বিজয় ও তাঁর দুই বন্ধু ফিরছিলেন। স্বামী বিবেকানন্দ রোডের একটি জায়গায় কয়েক দিন আগে হাওড়া পুরসভা পাইপলাইন সারানোর জন্য গর্ত খুঁড়েছিল। এখন গর্তটি মাটি দিয়ে বোজানো রয়েছে। তার পাশেই রয়েছে একটি বাতিস্তম্ভ। বাইকটি দ্রুত গতিতে এসে মাটির ঢিবি ও বাতিস্তম্ভের মাঝের ফাঁকা জায়গা দিয়ে বেরিয়ে যাওয়ার চেষ্টা করে। তখনই বাইকের চাকা পিছলে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বিজয়। সজোরে গিয়ে বাইকটি ধাক্কা মারে ওই বাতিস্তম্ভে। তাতেই মাথা থেঁতলে যায় বিজয়ের। বাকি দু’জন ছিটকে পড়েন রাস্তায়।

Advertisement

আওয়াজ শুনে বেরিয়ে আসেন স্থানীয় বাসিন্দারা। আসে শিবপুর থানার পুলিশও। তিন জনকে উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে পাঠানো হলে বিজয়কে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। আশঙ্কাজনক অবস্থায় কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে বাকিদের। মৃতের দাদা মনোজ দাস বলেন, ‘‘অবসর সময়ে ভাই ও ওই দু’জন কেটারিংয়ের কাজ করত। বাড়ি ফিরতে রাত হয়ে যেত। এমন যে ঘটবে, কোনও দিন ভাবিনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন