চুঁচুড়ায় দুষ্কৃতীদের গুলিতে জখম যুবক

দুষ্কৃতীদের বন্দুকের গুলিতে জখম হল এক যুবক। বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে চুঁচুড়ার আনন্দমঠ এলাকায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এদিন বিকেল সাড়ে পাঁচটায় চুঁচুড়ার আনন্দমঠ এলাকার যুবক পলাশ পাইন স্থানীয় মাঠের পাশে আমবাগানে দাড়িয়েছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০১৭ ০১:৩২
Share:

আহত: চুঁচুড়া হাসপাতালে। ছবি: তাপস ঘোষ

দুষ্কৃতীদের বন্দুকের গুলিতে জখম হল এক যুবক। বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে চুঁচুড়ার আনন্দমঠ এলাকায়।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এদিন বিকেল সাড়ে পাঁচটায় চুঁচুড়ার আনন্দমঠ এলাকার যুবক পলাশ পাইন স্থানীয় মাঠের পাশে আমবাগানে দাড়িয়েছিল। আমবাগানের পাশেই কয়েকজন দুষ্কৃতী জুয়া-মদের আসরে বসেছিল। আচমকাই দুষ্কৃতীদের হাতে থাকা বন্দুক থেকে গুলি ছিটকে এক দুষ্কৃতীর হাতে লেগে পলাশবাবুর বাঁ পায়ে বিঁধে যায়। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে লুটিয়ে পড়েন তিনি। আহত দুষ্কৃতীকে ছেড়ে বাকিরা এলাকা ছেড়ে চম্পট দেয়। গুলির আওয়াজ পেয়ে স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে ছুটে আসেন। যদিও তার আগেই আহত দুষ্কৃতীও পালিয়ে যায়। বাসিন্দারা আহত পলাশকে চিকিৎসার জন্য চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে যান। পুলিশ ঘটনাস্থলে তদন্তে আসে।

পুলিশ জানিয়েছে, পলাশবাবু রাজমিস্ত্রির কাজ করেন। পুলিশের অনুমান, দুষ্কৃতীদের আড্ডার এলাকা দিয়ে যাওয়ার সময় এই বিপত্তি ঘটেছে। আহত যুবকের কাছ থেকে দুই দুষ্কৃতীর নাম পাওয়া গেছে। তাদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। পলাশের ভাই শিশির গাইন বলেন, ‘‘দাদা কাজ থেকে বাড়ি ফিরে মাঠের ধারে গিয়েছিল। হঠাৎই বাড়িতে খবর আসে ওর পায়ে গুলি লেগেছে।’’

Advertisement

পুলিশ সুপার সুকেশ জৈন বলেন, ‘‘দুষ্কৃতীদের মদের আসর থেকে গুলি ছিটকে যুবকের পায়ে লেগেছে। তবে দুজনের নাম পাওয়া গেছে। তাদের শীঘ্রই ধরা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন