প্রতিবাদীকে মার, স্ত্রীর শ্লীলতাহানি

নিগৃহীতা মহিলার দাবি, লক্ষ্মীপুজোর রাতে ১২টার পর খাওয়া দাওয়া করে শুতে গিয়েছিলেন তাঁরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

তারকেশ্বর শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০১৮ ০২:৩৫
Share:

এলাকায় বিক্ষোভ। নিজস্ব চিত্র

বাড়ির পাশেই চলছিল হুল্লোড়, মদের ঠেকে চলছিল জুয়া খেলা। ঘরের জানলা দিয়েই সে সব বন্ধ করতে বলেছিলেন এক ব্যক্তি। অভিযোগ, তারপরে শুরু হয় কটূক্তি। ঘর থেকে বেরতেই মারধর করা হয় ওই ব্যক্তিকে। তারপর ঘরে ঢুকে মারধর করা হয় তাঁর স্ত্রীকে। বুধবার রাতে তারকেশ্বরের সন্তোষপুর এলাকার ঘটনা। পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

Advertisement

নিগৃহীতা মহিলার দাবি, লক্ষ্মীপুজোর রাতে ১২টার পর খাওয়া দাওয়া করে শুতে গিয়েছিলেন তাঁরা। সে সময় বাড়ির পাশে মাঠে চলছিল হুল্লোড়। নিষেধ করতেই শুরু হয় গালিগালাজ। সে সময় তাঁর স্বামী বেরিয়ে কথা বলতে গেলে তাঁকে মারধর করা হয়। তারপর কয়েকজন দুষ্কৃতী ঘরে ঢুকে তাঁকে মারধর করে শ্লীলতাহানি করা হয়।

বৃহস্পতিবার, পুলিশ এলাকায় গেলে স্থানীয় বাসিন্দারা বিক্ষোভ দেখান। তাঁদের দাবি, নিয়মিত নজরদারির অভাবে বহিরাগত কিছু যুবক সেখানে জুয়ার আসর বসায়। মহিলাদের উদ্দেশে কটূক্তি করা হয়। এ দিনই নিগৃহীতা মহিলা ও তাঁর স্বামী থানায় তিনজনের নামে অভিযোগ দায়ের করেছেন। তাঁদের মধ্যে সুবাস পোদ্দার নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন