HS Exam

উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ হওয়ার দিনেই অঘটন! মুম্বইয়ে গিয়ে মৃত্যু দাসপুরের ছাত্রের

পরিবার সূত্রে খবর, মুম্বই শহর ঘোরার সাধ ছিল আকাশের। বুধবার ৮ জুন মামা শুভেন্দু মণ্ডলের সঙ্গে বিমানে করে মুম্বই পাড়ি দেন আকাশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দাসপুর শেষ আপডেট: ১০ জুন ২০২২ ২২:৪০
Share:

আকাশ মণ্ডল। —নিজস্ব চিত্র।

ইচ্ছে ছিল, মুম্বই ঘুরে দেখবেন। তবে সেখানে গিয়েই চরম পরিণতি হল পশ্চিম মেদিনীপুরের এক পড়ুয়ার। উচ্চ মাধ্যমিকের ফলাফল উত্তীর্ণ হওয়ার দিনেই মারা গেলেন ওই জেলার দাসপুরের ছাত্র আকাশ মণ্ডল।

Advertisement

শুক্রবার উচ্চ মাধ্যমিকের বিজ্ঞান বিভাগে ৪৭৭ নম্বর পেয়ে উত্তীর্ণ হয়েছেন দাসপুরের ব্রাহ্মণবসান উচ্চ বিদ্যালয়ের ছাত্র আকাশ মণ্ডল (১৮)। তবে তা উদ্‌যাপনের বদলে শোকের ছায়া ব্রাহ্মণবসান গ্রামের স্বপন মণ্ডলের পরিবারে।

পরিবার সূত্রে খবর, মুম্বই শহর ঘোরার সাধ ছিল আকাশের। বুধবার ৮ জুন মামা শুভেন্দু মণ্ডলের সঙ্গে বিমানে করে মুম্বই পাড়ি দেন আকাশ। রাত প্রায় ২টা নাগাদ মুম্বইয়ে মামার বাড়িতে পৌঁছনোর পরই তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। স্থানীয় একটি বেসরকারি চিকিৎসাকেন্দ্রে নিয়ে যাওয়ার পথেই রাত সাড়ে ৩টে নাগাদ আকাশ মারা যান বলে জানিয়েছেন তাঁর পরিজনেরা। মুম্বইয়ের চিকিৎসকেরা জানিয়েছেন, হার্ট ব্লক হয়েই মৃত্যু হয়েছে আকাশের।

Advertisement

শুক্রবার ভোরে দাসপুরের ব্রাহ্মণবসানে মণ্ডলদের পরিবারের ছেলের দেহ পৌঁছতেই গোটা গ্রামে শোকের ছায়া। ব্রাহ্মণবসান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশিস মাইতি বলেন, ‘‘আকাশ মণ্ডল খুবই ভাল ছেলে ছিল। পড়াশোনার পাশাপাশি খেলাধুলোতেও খুব পারদর্শী ছিল সে।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন