BJP

Kasba fake vaccination case: সুদীপ্ত-দেবাঞ্জনকে এক আসনে বসিয়ে তৃণমূলকে আক্রমণ করলেন দিলীপ ঘোষ

দেবাঞ্জন দেবের সঙ্গে তৃণমূল যোগের অভিযোগ প্রথম থেকেই করে আসছে বিজেপি। সাংসদ লকেট চট্টোপাধ্যায় ঘটনার সিবিআই তদন্তও দাবি করেছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২১ ২১:৪৮
Share:

গ্রাফিক: সন্দীপন রুইদাস

সারদা-কাণ্ডের সঙ্গে টিকা-কাণ্ডকে এক আসনে বসিয়ে তৃণমূলকে তীব্র আক্রমণ করলেন বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ভুয়ো টিকা-কাণ্ডের চাঁই দেবাঞ্জন দেবের সঙ্গে তৃণমূল-যোগের অভিযোগ প্রথম থেকেই করে আসছে বিজেপি। সাংসদ লকেট চট্টোপাধ্যায় ঘটনার সিবিআই তদন্তও দাবি করেছেন। এ বার সারদা-কাণ্ডের সঙ্গে ভুয়ো টিকা-কাণ্ডকে জুড়ে নতুন করে তৃণমূলের দিকে নতুন তোপ দাগলেন দিলীপ।

Advertisement

তিনি টুইটারে একটি ছবি পোস্ট করে সোমবার। সেখানে এক দিকে যেমন সারদা কর্তা সুদীপ্ত সেনকে দেখা যাচ্ছে, তেমনই অন্য দিকে দেখা যাচ্ছে দেবাঞ্জন দেবকে। ছবিতে লেখা আছে, ‘সুদীপ্ত সেনকে ঢাল বানিয়ে তৃণমূলের অনেক ছোটবড় নেতা কোটি কোটি টাকা আত্মসাৎ করেছে। একই ভাবে মানুষের জীবন বিপন্ন করে দেবাঞ্জন দেবকে ব্যবহার করে সম্পূর্ণ দেশের কাছে রাজ্যকে ভুয়ো ভ্যাকসিন হাব হিসাবে প্রতিষ্ঠা করেছে ও সাধারণ মানুষের থেকে কাটমানি হিসাবে টাকা নিচ্ছে তৃণমূল।’

শুধু সুদীপ্ত-বিষয়ই নয়, এখানে কাটমানি-প্রসঙ্গও তুলে এনেছেন বিজেপি-র রাজ্য সভাপতি। পাশাপাশি, ঘুরিয়ে লকেটের সিবিআই তদন্তের দাবিই যেন সমর্থন করলেন তিনি। যে ভাবে সারদা মামলার সিবিআই তদন্ত হচ্ছে, সেই ঘটনার সঙ্গে ভুয়ো টিকা-কাণ্ডকে এক আসনে বসিয়ে এ ক্ষেত্রেও কি কেন্দ্রীয় সংস্থার তদন্ত দাবি করা হল?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন