হাওড়ায় চলন্ত ট্রেনে ডাকাতির চেষ্টা

রেলপুলিশ সূত্রে খবর, সল্টলেকের একটি বাড়িতে রান্নার কাজ সেরে ওই ট্রেনে করে উত্তরপাড়ার বাড়িতে ফিরছিলেন বছর সাতচল্লিশের সোনু শর্মা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০১৮ ০১:০৬
Share:

রেলপুলিশ জানিয়েছে, ধৃত দুষ্কৃতী আগেও একাধিক বার ধরা পড়েছে।

হাওড়া স্টেশন থেকে ছাড়া রাতের ট্রেনে মহিলা কামরাগুলিতে যে কোনও নিরাপত্তা থাকে না, ফের তার প্রমাণ মিলল। রেলপুলিশ সূত্রের খবর, শুক্রবার রাতে চলন্ত ট্রেনে এক মহিলার হার ছিনতাই করতে গিয়ে বাধা পেয়ে তাঁকে ব্লেড দিয়ে আঘাত করে পালায় এক দুষ্কৃতী। হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়েছে ওই মহিলাকে।

Advertisement

ঘটনাটি ঘটেছে রাত ১০টা ২০ মিনিটের আপ ব্যান্ডেল লোকালে। পরে ফকির বাগান এলাকার বাসিন্দারা ওই দুষ্কৃতীকে ধরে ফেলে মারধর করলে গোলাবাড়ি থানার পুলিশ এসে উদ্ধার করে তাকে রেলপুলিশের হাতে তুলে দেয়। রেলপুলিশ জানিয়েছে, ধৃত দুষ্কৃতীর নাম গুড্ডু সিংহ। এর আগেও সে একাধিক বার ধরা পড়েছে। আগের একটি অপরাধের ঘটনায় তিন দিন আগেই জামিন পায় সে।

রেলপুলিশ সূত্রে খবর, সল্টলেকের একটি বাড়িতে রান্নার কাজ সেরে ওই ট্রেনে করে উত্তরপাড়ার বাড়িতে ফিরছিলেন বছর সাতচল্লিশের সোনু শর্মা। রেলপুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ট্রেনের মহিলা কামরাটি প্রায় ফাঁকাই ছিল। অভিযোগ, ট্রেন হাওড়া স্টেশন ছাড়ার পরে চাঁদমারি ব্রিজের কাছে আসতেই ওই যুবক লাফিয়ে চলন্ত ট্রেনে উঠে পড়ে।

Advertisement

সামনে থাকা সোনুদেবীর সোনার হার ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে তিনি বাধা দেন। তখন ওই দুষ্কৃতী ব্লেড বার করে ওই মহিলার কব্জি এবং পায়ে আঘাত করে। অন্য যাত্রীরা চিৎকার করলে গুড্ডু চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দিয়ে পালায়। হাওড়া সিটি পুলিশ সূত্রে জানা গিয়েছে, ট্রেন থেকে লাফ দিয়ে পড়া ওই দুষ্কৃতীকে পালাতে দেখে ফকির বাগান এলাকার লোকজন ধরে ফেলেন। এর পরে শুরু হয় গণধোলাই। খবর সেখানে যায় গোলাবাড়ি থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন