Calcutta News

ক্রেনে পিষে ছাত্রীর মৃত্যু, ধুন্ধুমার বেলেঘাটা, দেখুন ভিডিও

সিআইটি রোডের একটি গলির মোড় থেকে বেরিয়ে বেলেঘাটার দিকে যাচ্ছিলেন বাবা-মেয়ে।  সেই সময়ে একটি ক্রেন এসে সজোরে ধাক্কা মারে সাইকেলটিকে। সঙ্গে সঙ্গেই রাস্তায় ছিটকে পড়েন তাঁরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০২ নভেম্বর ২০১৭ ১২:৪৭
Share:

তুলির শরীরের উপর দিয়ে চলে যায় ক্রেনটি। পিষে যায় তার দেহ। ছবি: শৌভিক দে।

স্কুলে যেতে গিয়ে ক্রেনের ধাক্কা এবং তারই চাকা পিষে মৃত্যু হল এক ছাত্রীর। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা নাগাদ ঘটনাটি ঘটে বেলেঘাটায়। মৃতের নাম তুলি দাস (১১)।পুলিশ সূত্রের খবর, বেলেঘাটার সুরাকন্যা বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী তুলি। এ দিন সকালে বাবার সাইকেলে চড়ে স্কুলে যাচ্ছিল সে।

Advertisement

আরও পড়ুন

Advertisement

মায়ের দেহ উদ্ধারে পুলিশ, ‘বন্দি’ মনোরোগী ছেলে

এ মাসেই ঋতব্রতের সঙ্গে বিয়ে, জানালেন প্রেমিকা

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সিআইটি রোডের একটি গলির মোড় থেকে বেরিয়ে বেলেঘাটার দিকে যাচ্ছিলেন বাবা-মেয়ে। সেই সময়ে একটি ক্রেন এসে সজোরে ধাক্কা মারে সাইকেলটিকে। সঙ্গে সঙ্গেই রাস্তায় ছিটকে পড়েন তাঁরা। এ পরেই ওই পড়ুয়ার শরীরের উপর দিয়ে চলে যায় ক্রেনটি। পিষে যায় তার দেহ। ঘটনাস্থলেই মারা যায় সে। গুরুতর আহত হয়েছেন বাবা-ও। দুর্ঘটনার পরেই আশপাশ থেকে ছুটে আসেন পথচারীরা। খবর দেওয়া হয় পুলিশে।

পুলিশ জানিয়েছে, ঘটনার পরেই উত্তেজিত জনতা ওই ক্রেনে আগুন লাগিয়ে দেয়। অভিযোগ, ক্রেনচালক মদ্যপ অবস্থায় ছিল। তাঁকে আটক করেছে পুলিশ। তুলির বাবা রবি দাসকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় একটি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়েছে। আপাতত তিনি সেখানেই চিকিৎসাধীন।

দুর্ঘটনার পরই উত্তেজিত জনতা ক্রেনে আগুন লাগিয়ে দেয়। দেখুন ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন