অটোয় রান্নার গ্যাস, গ্রেফতার ২

রান্নার কাজে ব্যবহৃত এলপিজি গ্যাস অটো চালানোর কাজে ব্যবহার করা হচ্ছিল। এমন অভিযোগ পেয়ে মঙ্গলবার সল্টলেকের নয়াপট্টি থেকে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে সল্টলেকের পাঁচ নম্বর সেক্টর থানার পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৭ জুলাই ২০১৬ ০১:২৯
Share:

রান্নার কাজে ব্যবহৃত এলপিজি গ্যাস অটো চালানোর কাজে ব্যবহার করা হচ্ছিল। এমন অভিযোগ পেয়ে মঙ্গলবার সল্টলেকের নয়াপট্টি থেকে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে সল্টলেকের পাঁচ নম্বর সেক্টর থানার পুলিশ। ধৃতদের নাম সুনীল মণ্ডল ও কমলেশ বালা। ৩১টি রান্নার গ্যাস, একটি অটো ও নগদ ৯ হাজারেরও বেশি টাকা বাজেয়াপ্ত করেছে পুলিশ।

Advertisement

পুলিশ জানায়, অভিযোগ আসার পরে পাঁচ নম্বর সেক্টরের নয়াপট্টি-সহ একাধিক এলাকায় হানা দেয় পুলিশ। নয়াপট্টিতে তখন একটি দোকানের কাছে একটি অটোয় রান্নার গ্যাস ভরার কাজ চলছিল। হাতেনাতে আটক করা হয় সুনীল ও কমলেশকে। পুলিশের এক কর্তা জানিয়েছেন, ধৃতদের জেরা করে গুরুত্বপূর্ণ সূত্র মিলতে পারে। এই ধরনের অভিযান আরও বাড়ানো হবে।

স্থানীয় ২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা বরো চেয়ারম্যান বাণীব্রত বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘অবৈধ কার্যকলাপ সম্পর্কে অভিযোগ রয়েছে। উন্নয়নের কাজের মাধ্যমে তা নিয়ন্ত্রণের চেষ্টা করছি। পাশাপাশি প্রশাসনিক পদক্ষেপও করা হচ্ছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন