ট্যাংরার যুবক খুনে ভিন্ রাজ্যে ধৃত ২

ঘটনার সূত্রপাত গত বছরের ৩১ ডিসেম্বর। কলকাতা পুরসভার ৫৮ নম্বর ওয়ার্ডের ধাপা এলাকার বাসিন্দা তারককে পাড়ার একটি ক্লাবে ডেকে নিয়ে গিয়ে স্থানীয় ছয় যুবক তাঁর উপরে চড়াও হয় বলে অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০১৯ ০২:৪৭
Share:

বিশ্বজিৎকে সেকেন্দরাবাদ থেকে ধরেন তদন্তকারী অফিসারেরা।

ট্যাংরার যুবক তারক মণ্ডলকে খুনের আড়াই মাসের মাথায় ওই ঘটনায় ভিন্ রাজ্যে গিয়ে দু’জনকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের নাম মিলন জানা এবং বিশ্বজিৎ দাস। এর আগেও কয়েক জনকে ট্যাংরা থানার পুলিশ গ্রেফতার করেছিল।

Advertisement

পুলিশ জানিয়েছে, মিলনকে গ্রেফতার করা হয়েছে অন্ধ্রপ্রদেশের গুন্টুর থেকে। তাকে জেরা করে বিশ্বজিৎকে সেকেন্দরাবাদ থেকে ধরেন তদন্তকারী অফিসারেরা।

ঘটনার সূত্রপাত গত বছরের ৩১ ডিসেম্বর। কলকাতা পুরসভার ৫৮ নম্বর ওয়ার্ডের ধাপা এলাকার বাসিন্দা তারককে পাড়ার একটি ক্লাবে ডেকে নিয়ে গিয়ে স্থানীয় ছয় যুবক তাঁর উপরে চড়াও হয় বলে অভিযোগ। প্রাণভয়ে তারক দৌড়ে পালানোর চেষ্টা করেন। কিন্তু ওই ছয় দুষ্কৃতী ধাওয়া করে ট্যাংরা থানা এলাকার পাগলাডাঙা রোডের মাঠে তারককে ধরে ফেলে। অভিযোগ, সেখানেই ভোজালি দিয়ে তাঁর গলায়, ঘাড়ে, মুখে কোপ মারা হয়। কেটে দেওয়া হয় হাতের শিরা। তার পরে রক্তাক্ত অবস্থায় তারককে মাটিতে ফেলে পালায় দুষ্কৃতীরা। তারক এলাকায় তৃণমূল সমর্থক হিসেবে পরিচিত ছিলেন।

Advertisement

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

এর পরেই ওই খুনের তদন্তে নামে ট্যাংরা থানার পুলিশ এবং লালবাজারের গুন্ডা দমন ও হোমিসাইড শাখার অফিসারেরা। কিন্তু তারককে মারার পরেই দুষ্কৃতীরা এলাকা ছেড়ে পালায় বলে পুলিশ জানতে পারে। পরে তদন্তে নেমে গোয়েন্দারা জানতে পারেন, মিলন ও বিশ্বজিৎ দক্ষিণ ভারতের কোথাও পালিয়েছে। সেই মতো সন্ধান চালিয়ে অন্ধ্রপ্রদেশে মিলনের খোঁজ মেলে। তাকে জেরা করে খোঁজ মেলে বিশ্বজিতের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন