দেহ উদ্ধার

শনিবার শহরের দু’জায়গায় জলে পড়ে থাকা দু’টি দেহ উদ্ধার করা হয়েছে। বেলা সাড়ে ১২টা নাগাদ হরিদেবপুরে একটি বড় নর্দমা থেকে একব্যক্তির দেহ উদ্ধার হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০১৬ ০১:৫২
Share:

শনিবার শহরের দু’জায়গায় জলে পড়ে থাকা দু’টি দেহ উদ্ধার করা হয়েছে। বেলা সাড়ে ১২টা নাগাদ হরিদেবপুরে একটি বড় নর্দমা থেকে একব্যক্তির দেহ উদ্ধার হয়। পুলিশ জানিয়েছে, মৃতের নাম শোণিত ঢালি (৪৫)। বাড়ি রামচন্দ্রপুর তল্লাটে। পুলিশ দেহটি এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যায়। মৃত্যুর কারণ খতিয়ে দেখতে পুলিশ তদন্ত শুরু করেছে।

Advertisement

এ দিন দুপুরেই আনন্দপুর এলাকায় পুরসভার পাম্পিং স্টেশন চত্বরের পাঁচিলের পাশে বদ্ধ জলাশয় থেকে একটি পচাগলা দেহ উদ্ধার হয়। কয়েক দিন ধরেই এলাকার মানুষ লোকেরা দুর্গন্ধ পাচ্ছিলেন। এ দিন দুপুরেও ওই পাম্পের কর্মীরা দুর্গন্ধ পান। তার পর ওই জলাশয়ে কিছু পড়ে থাকতে দেখে সন্দেহ হয় বাসিন্দাদের। পুলিশ জানায়, দেহ এতটাই পচেগলে গিয়েছে যে সেটি পুরুষ নাকি মহিলার, তা বোঝা যাচ্ছে না। হরিদেবপুরের মতো এ ক্ষেত্রেও অস্বাভাবিক মৃত্যুর একটি মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন