madan mitra

গোপনে মদনের ভিডিয়ো তুলে ধৃত ৩

পুলিশ জানায়, ধৃতদের নাম অঙ্কন দত্ত, মৃণাল মুখোপাধ্যায় এবং সঞ্জয় চক্রবর্তী। অভিযোগ, বেলঘরিয়ার বাসিন্দা ওই তিন যুবক মদন মিত্রের সঙ্গে দেখা করতে এসেছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২০ ০৪:০৫
Share:

মদন মিত্র। ফাইল চিত্র।

সাক্ষাতের নাম করে ‘স্টিং অপারেশন’ করতে গিয়ে ধরা পড়লেন তিন যুবক। পুলিশ জানিয়েছে, শুক্রবার বিকেলে, ১৩ নম্বর বালিগঞ্জ সার্কুলার রোডের ঘটনা। পুলিশ জানায়, ধৃতদের নাম অঙ্কন দত্ত, মৃণাল মুখোপাধ্যায় এবং সঞ্জয় চক্রবর্তী। অভিযোগ, বেলঘরিয়ার বাসিন্দা ওই তিন যুবক মদন মিত্রের সঙ্গে দেখা করতে এসেছিলেন।
তৃণমূলের প্রাক্তন বিধায়ক মদনবাবুর অভিযোগ, মৃণাল মুখোপাধ্যায় নামে এক জন ফোন করে দেখা করতে আসেন। মদনবাবুর দাবি, মৃণালের সঙ্গে আরও দু’জন এসেছিলেন। তাঁরা জানান, বিজেপি ছেড়ে তৃণমূলে আসতে চান। মদনবাবু জানান, তিনি এখন কামারহাটি যাচ্ছেন না। তাই বালিগঞ্জে অটোমোবাইল অ্যাসোসিয়েশনের অফিসে আসতে বলেন। অভিযোগ, ওই তিন জন এসে কথা বলার ফাঁকে অনুমতি না-নিয়েই লুকিয়ে মোবাইলে ভিডিয়ো তুলতে থাকেন। প্রায় ৪৫ মিনিট ধরে মদনবাবুর ভিডিয়ো তোলেন তাঁরা। মদনবাবুর অফিসে থাকা অন্যেরা ভিডিয়ো তোলা হচ্ছে দেখে তিন জনকে ধরে ফেলেন। এর পরেই বালিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করলে তিন জনকে পুলিশ ধরে।
এই ঘটনায় রীতিমতো ক্ষুব্ধ মদনবাবু বলেন, ‘‘মোবাইলে ছবি তুলে বিরোধীরা ফাঁসাতে চাইছে।’’ তিনি বার বার এ ধরনের নোংরা রাজনীতির শিকার হচ্ছেন বলেও অভিযোগ মদনবাবুর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন