উল্টোডাঙা ফ্লাইওভারে বাইক দুর্ঘটনায় মৃত এক তরুণ

পরমা উড়ালপুলের পর ফের দুর্ঘটনা শহরের আরও এক উড়ালপুলে। বেপরোয়া বাইক চালাতে গিয়ে উল্টোডাঙা উড়ালপুলে মৃত্যু হল এক তরুণের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর তেইশের ওই তরুণের নাম মৃত্যুঞ্জয় চক্রবর্তী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৯ জুন ২০১৬ ১৪:৫৯
Share:

পরমা উড়ালপুলের পর ফের দুর্ঘটনা শহরের আরও এক উড়ালপুলে। বেপরোয়া বাইক চালাতে গিয়ে উল্টোডাঙা উড়ালপুলে মৃত্যু হল এক তরুণের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর তেইশের ওই তরুণের নাম মৃত্যুঞ্জয় চক্রবর্তী। বেলেঘাটার সুরেন সরকার রোডের বাসিন্দা মৃত্যুঞ্জয়। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার বেলা ১টা নাগাদ লেকটাউন থেকে উল্টোডাঙার দিকে যাচ্ছিলেন মৃত্যুঞ্জয়। প্রচণ্ড গতিতে বাইক চালাচ্ছিলেন তিনি। এই সময় উড়ালপুলে একটি বাঁক ঘুরতে গিয়েই বাইকের নিয়ন্ত্রণ হারান মৃত্যুঞ্জয়। সজোরে একটি পোলে গিয়ে ধাক্কা মারেন তিনি। সেই সময়, মাথার হেলমেটটি ছিটকে পড়ায় গুরুতর আঘাত লাগে তাঁর মাথায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে মানিকতলা থানার পুলিশ। সঙ্গে সঙ্গেই তাঁকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে।

Advertisement

আরও পড়ুন: ফের দুর্ঘটনা পরমা উড়ালপুলে, মৃত গাড়ির চালক

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন