Dead Body Found

পুকুর থেকে বালকের দেহ উদ্ধার

পুলিশ জানিয়েছে শেখ আরিফ তার মা ও ভাইদের সঙ্গে তিলজলার জি জে খান রোডের মজদুর পাড়া বস্তিতে থাকত। পরিবারের দাবি, বিকেল চারটেয় বাড়ি থেকে বেরিয়ে যায় সে। তার পর থেকেই নিখোঁজ ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ০৭:১৬
Share:

রবিবার সকালে বছর ছয়েকের এক বালকের দেহ ভাসতে দেখা গেল জি এল খান রোডের একটি পুকুরে। প্রতীকী ছবি।

তিলজলা এলাকার বস্তির বছর ছয়েকের এক বালক শনিবার বিকেল থেকে নিখোঁজ ছিল। রবিবার সকালে তার দেহ ভাসতে দেখা গেল জি এল খান রোডের একটি পুকুরে। মৃত শিশুর নাম শেখ আরিফ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই বালকের দেহ পুকুর থেকে উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়। প্রাথমিক তদন্তে দেহে কোনও আঘাতের চিহ্ন মেলেনি বলে জানিয়েছে পুলিশ। ময়না তদন্তের প্রাথমিক রিপোর্টেও জানা গিয়েছে, জলে ডুবে ওই বালকের মৃত্যু হয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে শেখ আরিফ তার মা ও ভাইদের সঙ্গে তিলজলার জি জে খান রোডের মজদুর পাড়া বস্তিতে থাকত। পরিবারের দাবি, বিকেল চারটেয় বাড়ি থেকে বেরিয়ে যায় সে। তার পর থেকেই নিখোঁজ ছিল। তবে ওই বালকের নামে কোনও নিখোঁজ ডায়েরি করেনি তার আত্মীয়েরা। এ দিন সকালে জি এল খান রোডের পুকুরে এক বালকের দেহ ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারাই। তাঁরাই তখন পুলিশে খবর দেন। পুলিশ দেহটিকে উদ্ধার করে ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে ওই বালককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

পুলিশ জানিয়েছে, এ দিকে দেহ শনাক্ত না হওয়ায় তারা নানা জায়গায় খবর পাঠায়। শেষে রবিবার দুপুরে দেহটি শনাক্ত করেন ওই বালকের আত্মীয়েরা। আরিফের আত্মীয়েরা জানান, রাতে বাড়ি না ফেরায় এ দিন সকালে উঠে তাঁরা খোঁজখবর করতে শুরু করেন। শেষে তিলজলায় থানার পুলিশের কাছ থেকে খবর পেয়ে তাঁরা দেহটি শনাক্ত করতে যান। পুলিশ জানিয়েছে, কী ভাবে বাড়ি থেকে বেরিয়ে ওই বালক পুকুর পর্যন্ত গেল, সেটা জানতে তার আত্মীয়দের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন