Rohit Sharma

প্রথম একাদশে নেই রোহিত, কলকাতার বিরুদ্ধে কি খেলবেন না মুম্বইয়ের ব্যাটার?

ওয়াংখেড়ে স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে প্রথমে বল করছে মুম্বই ইন্ডিয়ান্স। রোহিত শর্মাকে ছাড়াই ফিল্ডিং করতে নামলেন হার্দিক পাণ্ড্যেরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২৪ ১৯:৫৬
Share:

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

মুম্বই ইন্ডিয়ান্সের প্রথম একাদশে চমক। ওয়াংখেড়ে স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে প্রথমে বল করছে মুম্বই। প্রথম একাদশে নেই রোহিত। তাঁকে ছাড়াই ফিল্ডিং করতে নামলেন হার্দিক পাণ্ড্যেরা। তা হলে কি শুক্রবারের ম্যাচে খেলছেন না রোহিত?

Advertisement

ওয়াংখেড়েতে টস জেতার পরে হার্দিক জানান, প্রথমে বল করবেন তাঁরা। কারণ, এই ম্যাচ হচ্ছে সম্পূর্ণ নতুন পিচে। তাই প্রথমে বল করে দেখে নিতে চান তাঁরা। সেই সময় রোহিতের প্রথম একাদশে না থাকার কথা জানাননি রোহিত। পরে দল দেখলে বোঝা যায় রোহিত নেই। এই তালিকা দেখে অবাক হয়ে যান সবাই।

পরে অবশ্য দেখা যায়, ইমপ্যাক্ট প্লেয়ারের তালিকায় রয়েছেন রোহিত। অর্থাৎ, মুম্বই যখন ব্যাট করতে নামবে তখন রোহিত নামতে পারেন। কিন্তু সেই তালিকায় রোমারিয়ো শেফার্ডও রয়েছেন। মুম্বই শুরুতে তিন বিদেশি নিয়ে নেমেছে। অর্থাৎ, চাইলে শেফার্ডকেও নামাতে পারে তারা। তেমনটা হলে এই ম্যাচে খেলা হবে না রোহিতের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন