Suicide

এ বার ইঞ্জিনিয়ারিং ছাত্রের আত্মহত্যার চেষ্টা, বাঁ হাতে ক্ষত, উদ্ধার করল পুলিশ

ঠিক কী কারণে এই আত্মহত্যার চেষ্টা? সে বিষয়ে পুলিশের তরফে কিছু জানানো হয়নি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০১৯ ২১:১৭
Share:

প্রতীকী চিত্র।

কলকাতায় ফের আর এক পড়ুয়ার আত্মহত্যার চেষ্টা। এ বারও বাঁ হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা করলেন নামী ইঞ্জিনিয়ারিং কলেজের এক ছাত্র।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাঘাযতীনের কাছে একটি মেস বাড়িতে ভাড়া থাকতেন ওই পড়ুয়া। বুধবার রাতে ওই মেস বাড়ির সিঁড়িতে রক্তাক্ত অবস্থায় তাঁকে পড়ে থাকতে দেখেন এক ভাড়াটে। তিনিই বাড়ির মালিক এবং প্রতিবেশীদের খবর দেন। যাদবপুর থানার পুলিশ ওই পড়ুয়াকে উদ্ধার করে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে। আপাতত তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর।

পুলিশ জানিয়েছে, ওই ছাত্র বজবজের এক ইঞ্জিনিয়ারিং কলেজের পড়ুয়া। বাড়ি দক্ষিণ ২৪ পরগনার গঙ্গাসাগর থানা এলাকায়। পড়াশোনার কারণে তিনি বাঘাযতীনের ওই মেসে থাকতেন। ঠিক কী কারণে এই আত্মহত্যার চেষ্টা? সে বিষয়ে পুলিশের তরফে কিছু জানানো হয়নি। তবে স্থানীয় বাসিন্দাদের একাংশের মতে, প্রেমঘটিত কোনও কারণেই এই চেষ্টা। তিনি কোনও কারণে মানসিক অবসাদে ভুগছিলেন কি না, তা-ও খতিয়ে দেখছে পুলিশ। ওই ছাত্রের মোবাইল ফোন খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার পরেই খবর দেওয়া হয় ছাত্রের বাবা-মাকে। তাঁদের সঙ্গেও কথা বলছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন: পর পর দু’বার মাথায় গুলি করেছিলাম, রোমহর্ষক স্বীকারোক্তি নরেন্দ্র দাভোলকরের

পুলিশ জানিয়েছে, ওই ছাত্রের প্রতিবেশী পুলিশের ১০০ ডায়ালে ফোন করে বিষয়টি জানান। লালবাজার থেকে খবর যায় থানায়। ওই ছাত্রের বাঁ হাতে ক্ষত হলেও, তিনি আপাতত সুস্থ। তবে হাসপাতালে তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

আরও পড়ুন: বাবার মৃত্যুর পর অবিবাহিত হিসেবে পেনশন দাবি রূপান্তরিত মেয়ের, আতান্তরে রেল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন