Death

মোটরবাইক নিয়ে ধাক্কা খুঁটিতে, মৃত্যু

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাত সাড়ে ১২টা নাগাদ বাইক নিয়ে বারাসত থেকে ব্যারাকপুরের দিকে যাচ্ছিলেন সন্টু। বাইকের গতি ছিল বেশি। তার উপরে ওই যুবকের মাথায় হেলমেটও ছিল না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ০৬:৩৪
Share:

বাইক নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারায় মৃত্যু হয় চালকের। —প্রতীকী চিত্র।

রাতের শহরে বাড়ছে মোটরবাইক দুর্ঘটনা। বৃহস্পতিবার রাতে ব্যারাকপুরের জাফরপুর বটতলা এলাকায় একটি বাইক নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারায় মৃত্যু হয় চালকের। পুলিশ জানিয়েছে, মৃতের নাম সন্টু ভৌমিক (২১)। বাড়ি স্থানীয় আনন্দপুরীর মিডল রোডে। বাবার মৃত্যুর পর থেকে তিনি দিদিমার সঙ্গে থাকতেন।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাত সাড়ে ১২টা নাগাদ বাইক নিয়ে বারাসত থেকে ব্যারাকপুরের দিকে যাচ্ছিলেন সন্টু। বাইকের গতি ছিল বেশি। তার উপরে ওই যুবকের মাথায় হেলমেটও ছিল না। আচমকা বিকট আওয়াজ শুনে বাড়ি থেকে বেরিয়ে আসেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা জানান, খুঁটিতে ধাক্কা লাগায় ওই যুবকের মুখ ও মাথা ফেটে যায়। পুলিশের অনুমান, নেশাগ্রস্ত অবস্থায় প্রচণ্ড গতিতে বাইক চালাতে গিয়ে আর নিয়ন্ত্রণ রাখতে পারেননি তিনি। ব্যারাকপুর বি এন বসু মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে সন্টুকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। পুলিশ দেহটি ময়না তদন্তে পাঠিয়েছে।

ব্যারাকপুর কমিশনারেটের ট্র্যাফিক বিভাগের পক্ষ থেকে জানানো হয়েছে, এই ধরনের ঘটনা নতুন নয়। ব্যারাকপুর-কল্যাণী এক্সপ্রেসওয়েতে রাস্তার কাজ চলায় বহু জায়গা এবড়োখেবড়ো হয়ে রয়েছে। কোথাও ধুলো উড়ছে, কোথাও জল-কাদা মাখামাখি। অন্ধকারে প্রায়ই মোটরবাইক দুর্ঘটনা ঘটছে সেই সব জায়গায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন