Maniktala

Crime: চলন্ত অটোয় যৌননিগ্রহ মূক-বধির নাবালিকাকে, অভিযুক্ত পুলিশকর্মী গ্রেফতার মানিকতলায়

অটো চালক সেই মুহূর্তেই মহিলা ও তাঁর মেয়েকে উল্টোডাঙা থানায় নিয়ে যান। সেখানেই ওই ব্যক্তির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২২ ১৮:১২
Share:

নাবালিকাটি তাঁর পাশে বসার পর সেই ব্যক্তি মেয়েটির শরীরে বিভিন্ন জায়গায় স্পর্শ করতে শুরু করেন বলে অভিযোগ। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

দিন দুপুরে শহর কলকাতার বুকেই চলন্ত অটোয় এক মূক ও বধির নাবালিকাকে এক ব্যক্তি যৌন হেনস্থা করেন বলে অভিযোগ। অভিযুক্ত ব্যক্তি এক পুলিশকর্মী। মানিকতলা থানা থেকে পকসো আইনে গ্রেফতার করেছে অভিযুক্ত পুলিশকর্মীকে।

পুলিশ সূত্রে খবর, বছর ছত্রিশের ওই মহিলা তাঁর মেয়েকে নিয়ে খান্না মোড় থেকে উল্টোডাঙার দিকে যাচ্ছিলেন। জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনার নিমতার বাসিন্দা তাঁরা। শুক্রবার দুপুর ৩টে ৩০ মিনিট নাগাদ এই ঘটনাটি ঘটে।

Advertisement

অটোর পিছনের সিটেই বসেছিলেন অভিযুক্ত। নাবালিকাটি তার মায়ের সঙ্গে অটোয় উঠে সেই ব্যক্তিটির পাশে বসার পর অভিযুক্ত তার শরীরের বিভিন্ন জায়গায় হাত দিতে শুরু করেন বলে অভিযোগ। মেয়েটি সঙ্গে সঙ্গে সে কথা তার মাকে জানায়।

Advertisement

অটোচালক সেই মুহূর্তেই মহিলা ও তাঁর মেয়েকে উল্টোডাঙা থানায় নিয়ে যান। উল্টোডাঙা থানা থেকে তাঁদের মানিকতলা থানায় পাঠিয়ে দেওয়া হয়। সেখানেই ওই ব্যক্তির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করা হয়। তদন্তে জানা গিয়েছে, অভিযুক্তের নাম দেবু মণ্ডল। তিনি পেশায় কলকাতা পুলিশের রিজার্ভ ফোর্সের এক কনস্টেবল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন