Kolkata Road Accident

বাইকে পিছন থেকে ধাক্কা দ্রুতগতির মার্সিডিজ়ের, ময়দানে ছিটকে পড়ে মৃত্যু এক জনের, জখম দুই

রবিবার সকালে ময়দানে ক্রিকেট খেলতে আসছিলেন মেটিয়াবুরুজের তিন যুবক। সকাল ৬টা ১০ নাগাদ তাঁরা যখন খিদিরপুরের দিক থেকে হেস্টিংসের দিকে আসছিলেন, সেই সময়ই ঘটে যায় দুর্ঘটনা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২৩ ১১:৫৭
Share:

—প্রতিনিধিত্বমূলক ছবি।

বেপরোয়া গতি, আর তার জেরেই ফের দুর্ঘটনা শহরে। রবিবার সকালে কলকাতার ফোর্ট উইলিয়ামের দক্ষিণ গেটের কাছে একটি বাইককে সজোরে এসে ধাক্কা মারে একটি মার্সিডিজ় গাড়ি। রাস্তায় ছিটকে পড়েন বাইকে থাকা তিন জন তরুণ। তাঁদের মধ্যে এক জনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। জখম দু’জনকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পরে ঘাতক মার্সিডিজ়টিকে আটক করেছে পুলিশ।

Advertisement

রবিবার সকালে ময়দানে ক্রিকেট খেলতে আসছিলেন মেটিয়াবুরুজের ফতেপুর রোডের বাসিন্দা ফয়জ়ান আনসারি, রিজ়ওয়ান এবং আতাব। সকাল ৬টা ১০ নাগাদ তাঁরা যখন খিদিরপুরের দিক থেকে হেস্টিংসের দিকে আসছিলেন, সেই সময়ই ঘটে যায় দুর্ঘটনা। বেপরোয়া গতিতে বাইকটির পিছনে ধাক্কা মারে মার্সিডিজ়টি। কিছু ভেঙে পড়ার আওয়াজ পেয়ে ঘটনাস্থলে দৌড়ে আসেন ট্র্যাফিক পুলিশের কর্মী। আহত দু’জনকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হয়। পরে পুলিশি তৎপরতায় আটক করা হয় গাড়িটিকেও।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাইকে থাকা তিন জনের মাথাতেই হেলমেট ছিল না। হেলমেট থাকলে বিপদ অনেকটা এড়ানো যেত বলে মনে করছে পুলিশ। তবে শহরের তুলনামূলক ফাঁকা রাস্তায় বেপরোয়া গতিতে ছুটে চলা যানবাহনকে কেন নিয়ন্ত্রণ করা হবে না, এই দুর্ঘটনার পর সেই প্রশ্নও উঠছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন