Car Accident

মোদীর নিরাপত্তার দায়িত্বে থাকা এসপিজির এসইউভির ধাক্কা, রেড রোডে তুবড়ে গেল চিকিৎসকের গাড়ি

বৃহস্পতিবার দুপুরে ইডেন গার্ডেন্সের মুখে সিগন্যালে দাঁড়িয়ে ছিল চিকিৎসক ধানুকার গাড়ি। সে সময়ই পিছন থেকে এসে সজোরে ধাক্কা মারে এসপিজির গাড়িটি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২২ ১৪:৫৯
Share:

রেড রোডে দুর্ঘটনা। প্রতীকী ছবি।

রেড রোডে এক চিকিৎসকের গাড়িতে ধাক্কা মারল প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা একটি গাড়ি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বৃহস্পতিবার দুপুরে ইডেন গার্ডেন্সের মুখে সিগন্যালে দাঁড়িয়ে ছিল এক চিকিৎসকের গাড়ি। সে সময়ই পিছন থেকে এসে সজোরে ধাক্কা মারে এসপিজির গাড়িটি।

Advertisement

আগামী শুক্রবার রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কলকাতায় একাধিক কর্মসূচিতে তাঁর যোগ দেওয়ার কথা। হাওড়ায় বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধন করবেন তিনি। প্রধানমন্ত্রীর নিরাপত্তায় ইতিমধ্যেই শহরে মহড়া শুরু করে দিয়েছে এসপিজি। সেই এসপিজির একটি গাড়িই চিকিৎসকের গাড়িতে ধাক্কা মারে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

চিকিৎসক বি ধানুকা আনন্দবাজার অনলাইনকে জানান, তিনি বেলভিউ নার্সিংহোম থেকে হাওড়ায় রোগী দেখতে যাচ্ছিলেন। গাড়ি নিয়ে সিগন্যালে দাঁড়িয়ে থাকার সময় তিনি তীব্র একটি ঝাঁকুনি অনুভব করেন। বাইরে বেরিয়ে দেখেন, প্রধানমন্ত্রীর কনভয়ে থাকবে এ রকম একটি গাড়ি তাঁর গাড়িতে ধাক্কা মেরেছে। গাড়িটিতে উত্তরপ্রদেশের নম্বর প্লেট লাগানো ছিল বলেও জানিয়েছেন তিনি।

Advertisement

ঘটনাস্থলে ছুটে আসেন পুলিশ আধিকারিকরাও। এসপিজির তরফে চিকিৎসকের কাছে ক্ষমা চাওয়া হয়। চিকিৎসক ধানুকাও হাওড়ার দিকে চলে যান। এখনও পর্যন্ত এ নিয়ে তিনি পুলিশে কোনও অভিযোগ দায়ের করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন