Thakurpukur

ঠাকুরপুকুরে মহিলার পচাগলা ঝুলন্ত দেহ উদ্ধার, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা, তদন্তে পুলিশ

কী ভাবে ওই মহিলার মৃত্যু হয়েছে, তা নিয়ে রহস্য ঘনিয়েছে। আত্মহত্যা না খুন, তা-ও ভাবাচ্ছে পুলিশকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২৪ ১৩:১৬
Share:

প্রতীকী চিত্র।

বন্ধ ফ্ল্যাটের দরজা ভেঙে এক মহিলার পচাগলা দেহ উদ্ধার করল পুলিশ। রবিবার সকালে ঠাকুরপুকুরের এক বহুতলের ফ্ল্যাটের বাইরে দুর্গন্ধ পান প্রতিবেশীরা। তার পরই তাঁরা খবর দেন পুলিশকে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় ঠাকুরপুকুর থানার পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, ঠাকুরপুকুরের ২৮৭সি, ডায়মন্ড হারবার রোডের এক আবাসনে ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে খবর, রবিবার সকালে ফ্ল্যাটের দরজা ভেঙে ওই মহিলার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। তবে, ওই মহিলার পরিচয় এখনও জানা যায়নি। বহুতলের অন্য আবাসিকরা দেহ দেখে চিনতে পারেননি বলেই খবর। পুলিশের প্রাথমিক অনুমান, বেশ কয়েক দিন আগে ওই মহিলার মৃত্যু হয়েছে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে হাসপাতালে।

কী ভাবে ওই মহিলার মৃত্যু হয়েছে, তা নিয়ে রহস্য ঘনিয়েছে। আত্মহত্যা না খুন, তা-ও ভাবাচ্ছে পুলিশকে। কী ভাবে ওই মহিলা ফ্ল্যাটে গেলেন, সেটাই এখন বড় প্রশ্ন তদন্তকারী অফিসারের কাছে। তাঁকে খুন করে ওই ফ্ল্যাটে নিয়ে গিয়ে ঝুলিয়ে দেওয়া হয়েছে কি না, সেটাও পুলিশ খতিয়ে দেখছে।

Advertisement

উল্লেখ্য, গত বছর নভেম্বর মাসে এই ঠাকুরপুকুরের সরকারি কলোনিতে এক বাড়ির শৌচাগার থেকে পরিচারিকার দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছিল। পিঙ্কি ভট্টাচার্য নামে ওই পরিচারিকার মৃত্যু ঘিরে রহস্য দানা বেঁধেছিল। এই ঘটনায় বাড়ির কর্তা গোপাল দাসকে আটক করেছিল পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন