গাড়ির ধাক্কায় স্কুলের ভ্যান উল্টে জখম ৫

গত সপ্তাহে সল্টলেকে দু’টি স্কুল গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়েছিল। এ বার দুর্ঘটনার কবলে পড়ল একটি স্কুল ভ্যান। একটি গাড়ির ধাক্কায় ব্যস্ত রাস্তার মাঝেই ছাত্রছাত্রীদের নিয়ে উল্টে পড়ল ভ্যানটি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৫ জুলাই ২০১৬ ০১:০৭
Share:

নার্সিংহোমে জখম দুই পড়ুয়া। বৃহস্পতিবার। —নিজস্ব চিত্র।

গত সপ্তাহে সল্টলেকে দু’টি স্কুল গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়েছিল। এ বার দুর্ঘটনার কবলে পড়ল একটি স্কুল ভ্যান।

Advertisement

একটি গাড়ির ধাক্কায় ব্যস্ত রাস্তার মাঝেই ছাত্রছাত্রীদের নিয়ে উল্টে পড়ল ভ্যানটি।

বৃহস্পতিবার ঘটনাটি ঘটে রাজারহাটের চিনার পার্কে। পুলিশ জানিয়েছে, এই দুর্ঘটনার জেরে স্কুল ভ্যানের ভিতরে থাকা পাঁচ পড়ুয়া জখম হয়। তাদের স্থানীয় একটি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। সকলকেই প্রাথমিক চিকিৎসার পরে সেখান থেকে ছেড়ে দেওয়া হয়। ঘটনার পরে চালক-সহ ভ্যান ও গাড়িটি আটক করেছে বাগুইআটি থানার পুলিশ। যদিও এ দিন সন্ধ্যা পর্যন্ত এই ঘটনায় কেউ কোনও অভিযোগ দায়ের করেননি।

Advertisement

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১২টা নাগাদ চিনার পার্কের কাছে একটি রেস্তোঁরার সামনে ওই দুর্ঘটনা ঘটে। পড়ুয়াদের নিয়ে মেজর আর্টেরিয়াল রোডের উপরে উঠে এসেছিল খাঁচাওয়ালা স্কুল ভ্যানটি। সেই সময়ে গাড়িটি এসে ভ্যানটিকে ধাক্কা মারে।

ওই রেস্তোঁরার নিরাপত্তাকর্মী শেখ সইফুল জানান, গাড়ির ধাক্কায় ভ্যানটি উল্টে যায়। ভিতরে থাকা পাঁচ পড়ুয়া ভয়ে কান্নাকাটি জুড়ে দেয়। শেষ পর্যন্ত ভ্যানটির দরজা ভেঙে স্থানীয়েরা বাচ্চাদের উদ্ধার করেন। তাঁরাই তাদের নার্সিংহোমে নিয়ে যান।

পুলিশ জানিয়েছে, জখম শিশুরা স্থানীয় দু’টি ইংরেজি মাধ্যম স্কুলের ছাত্র। তাদের নাম তমান্না আমিন, সাহিল হেলা, রেহান আলি, নামেরো জাভেদ ও জাহ্নবী ঠাকুর।

লোয়ার নার্সারির ছাত্রী জাহ্নবীর বাবা কৃষ্ণ ঠাকুর জানান, চোটের জন্য তাঁর মেয়ের কপালে সেলাই করতে হয়েছে। আকস্মিক এই জাহ্নবী খুবই আতঙ্কিত। আর এক ছাত্র সাহিল হেলার বাবা চন্দন হেলাও জানান, হাতে চোট লাগায় তাঁর ছেলে ভীষণ ভয় পেয়ে গেছে। তবে সাহিলের চোট মারাত্মক নয়।

ভ্যানটির চালক মহম্মদ আলি জানান, তিনি স্কুল থেকে পড়ুয়াদের নিয়ে ফিরছিলেন। ব়ড় রাস্তায় উঠতেই গাড়িটি এসে ধাক্কা মারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন