Kolkata News

রেষারেষিতে মার্সিডিজের ধাক্কা স্কুটারে, মৃত যুবক, ব্যাপক ভাঙচুর আবাসনে

দুর্ঘটনায় এক যুবকের মৃত্যুকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে শহরের পান্ডিতিয়া রোড। উন্মত্ত জনতা ওই এলাকারই একটি আবাসনে গিয়ে ব্যাপক ভাঙচুর চালায়। আবাসনের বেসমেন্টে রাখা ৫০টি গাড়ি ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৬ ১৪:২৭
Share:

এই স্কুটারটিতেই ছিলেন অভিজিৎ। নিজস্ব চিত্র।

দুর্ঘটনায় এক যুবকের মৃত্যুকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে শহরের পান্ডিতিয়া রোড। উন্মত্ত জনতা ওই এলাকারই একটি আবাসনে গিয়ে ব্যাপক ভাঙচুর চালায়। আবাসনের বেসমেন্টে রাখা ৫০টি গাড়ি ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেলে তাদের সঙ্গেও বিক্ষোভকারীদের ধস্তাধস্তি হয়। পরে পুলিশের বিশাল বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Advertisement

ঘটনার সূত্রপাত শনিবার গভীর রাতে এক যুবকের মৃত্যুকে কেন্দ্র করে। মৃতের নাম অভিজিত্ পান্ডে (২২)। পুলিশ জানিয়েছে, ওই দিন গভীর রাতে দুই বন্ধুর সঙ্গে স্কুটারে করে যাচ্ছিলেন অভিজিত্। স্কুটারটি চালাচ্ছিলেন রামদেব নামে এক যুবক। তাঁদের কারও মাথাতেই হেলমেট ছিল না। হাজরা রোডে একটি ছাই রঙা মার্সিডিজের সঙ্গে রেষারেষি করছিলেন অভিজিত্‌-রামদেবরা। প্রচণ্ড গতিতে থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে স্কুটারটি মার্সিডিজের পিছনে ধাক্কা মারে। স্কুটার থেকে ছিটকে পড়েন তিন জনেই। এই ঘটনা দেখে মার্সিডিজের চালক গাড়ি ফেলে সেখান থেকে চম্পট দেন। গুরুতর জখম অবস্থায় অভিজিতকে হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন। বাকি দুই আরোহীরও অবস্থা সঙ্কটজনক বলে জানিয়েছে পুলিশ। অভিজিতের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই এলাকাবাসীরা ক্ষোভে ফেটে পড়েন। মার্সিডিজের মালিক পান্ডিতিয়া রোডের একটি আবাসনের বাসিন্দা, এই খবর পেয়েই উন্মত্ত জনতা সেখানে গিয়ে হামলা চালায়।

এই সেই মার্সিডিজটি। নিজস্ব চিত্র।

Advertisement

আরও পড়ুন: সুযোগ সত্ত্বেও অধরাই বেআইনি অটোর শাসন

আরও পড়ুন: Best Bengali looks to try this Durga Puja

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন